ব্রেকিং:
অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কুকি চিনের রক্তথাবায় বিপন্ন সবুজ পাহাড় জুলাইয়ে বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী একদিনের সফরে গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা- মনোহরগঞ্জে ভোটার না থাকলেও বিজয়ী প্রার্থীর পক্ষে ৭৭ হাজার ভোট!
  • বুধবার ১৫ মে ২০২৪ ||

  • বৈশাখ ৩১ ১৪৩১

  • || ০৬ জ্বিলকদ ১৪৪৫

পিস্তল হাতে ভাইরাল ‘কিশোর গ্যাং’ লিডার বাপ্পী গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ জুন ২০২২  

চট্টগ্রামের চন্দনাইশে পিস্তল হাতে ভাইরাল কিশোর গ্যাং লিডার সোহেল চৌধুরী বাপ্পীকে তিন সহযোগীসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে তাদের গ্রেফতার করা হয়। চন্দনাইশ থানার ওসি মোহাম্মদ আনোয়ার হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃত বাপ্পী উপজেলার কাঞ্চনাবাদ ইউনিয়নের শামসুল আলমের ছেলে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওতে দেখা যায়- নির্মাণাধীন একটি ভবনের সিঁড়ির ওপর দুই পা ছড়িয়ে বসে আছেন বাপ্পী। তার পরনে জিন্স প্যান্ট ও পাঞ্জাবি। চোখেমুখে উত্তেজনা। দুই পায়ের মাঝে সিঁড়ির ওপর রাখা আছে অত্যাধুনিক পিস্তল। আর দুই হাতে পিস্তলের ম্যাগজিন। এক এক করে সেই ম্যাগজিনে ঢোকালেন বুলেট। কিছু বুলেট ঢোকালেন পাঞ্জাবির পকেটেও। এরপর পিস্তলের ভেতর ম্যাগজিন ঢুকিয়ে নিলেন গুলি করার প্রস্তুতি।

জানা যায়, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বাইপাস থেকে শুরু করে খরনা রাস্তা, চেয়ারম্যান ঘাটা, মোজাফফরাবাদ, কাঞ্চনাবাদ ইউনিয়ন, রৌশনহাট, বাদামতল এলাকায় অপরাধ কর্মকাণ্ড পরিচালনা করতেন বাপ্পী। অর্ধশত সদস্যের কিশোর গ্যাংয়ের নিয়ন্ত্রক বাপ্পীর বিরুদ্ধে মাদক বেচাকেনা, প্রকাশ্যে অস্ত্র নিয়ে মহড়া, ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের অপকর্মের অভিযোগে একাধিক মামলা রয়েছে।