ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

পুলিশের বাধার মুখে যুবদলের মিছিল পণ্ড

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২  

কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও সহ-সভাপতি নুরুল ইসলাম নয়নকে গ্রেফতার করায় লক্ষ্মীপুরে মিছিল বের করে যুবদল। কিন্তু পুলিশের বাধার মুখে পড়ে পণ্ড যায় বিক্ষোভ মিছিলটি।

রোববার (৪ ডিসেম্বর) দুপুর ২টার দিকে দক্ষিণ তেহমুণী মার্কাস মসজিদ প্রাঙ্গণ থেকে যুবদলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে।

মিছিলটি দক্ষিণ তেহমুণী ট্রাফিক চত্বর দিয়ে প্রবেশের চেষ্টা করলে পুলিশের বাধার মুখে পড়ে পন্ড হয়ে যায়।

এ সময়ে উপস্থিত ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক রেজাউল করিম লিটন, সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন ও সৈয়দ রশীদুল হাসান লিংকনসহ বিপুলসংখ্যক নেতাকর্মী।

যুবদলের সদস্য সচিব আবদুল আলীম হুমায়ুন বলেন, কেন্দ্রীয় শীর্ষ দুই নেতার গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল বের করা হয়। এসময় পুলিশ আমাদের মিছিলে বাধা দেয়।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন ঢাকা মেইল জানান, যুবদলের নেতাকর্মীরা একটি মিছিল নিয়ে বিশৃঙ্খলার সৃষ্টির উদ্দেশ্যে বাজারের দিকে প্রবেশের চেষ্টা করে। এসময় আইনশৃঙ্খলা বাহিনীর বাধার মুখে যুবদলের মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।