ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

প্রথমে বাসে ডাকাতি, এরপর তরুণী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারি ২০২২  

গত ১৪ জানুয়ারি সোনারতরী পরিবহনের একটি বাস বগুড়া থেকে ঢাকা আসছিলো। টাঙ্গাইলের এলেঙ্গা এলাকার আগ পর্যন্ত সব ঠিকই ছিলো। কিন্তু সেই এলাকায় পৌঁছানোর পরই ডাকাতের কবলে পড়ে বাসটি। ডাকাতি শেষে এক তরুণী যাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে ডাকাত দলের পাঁচ সদস্য।

পুলিশ বলছে, ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা শাখার (ডিবি) জিজ্ঞাসাবাদে এমন তথ্য জানিয়েছেন ওই ডাকাত দলের সন্দেহভাজন পাঁচ সদস্য। আজ সোমবার ডিবির তেজগাঁও বিভাগের উপকমিশনার ওয়াহিদুল ইসলাম বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেন।

এর আগে রাজধানীসহ বিভিন্ন জেলায় অভিযান চালিয়ে বিভিন্ন ডাকাত দলের সদস্য সন্দেহে ৩৭ জনকে গ্রেফতার করে ডিবি। তাদের মধ্যে ডিবির কাছে ধর্ষণের বিষয়টি স্বীকার করা ওই পাঁচজনও রয়েছেন।

বগুড়া থেকে ঢাকাগামী বাসটিতে ডাকাতির ঘটনার পরদিন এ ঘটনায় টাঙ্গাইলের মির্জাপুর থানায় মামলা করেন বাসটির একজন যাত্রী। তবে ধর্ষণের শিকার ওই তরুণী এখনো কোনো অভিযোগ করেননি। তার খোঁজ পায়নি ডিবি।

ডিবি সূত্রে জানা গেছে, গ্রেফতা হওয়া ডাকাত দলের সন্দেহভাজন সদস্যদের দুই দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই জিজ্ঞাসাবাদের একপর্যায়ে রাসেল নামের একজন ধর্ষণের কথা স্বীকার করেছেন। এ সময় তিনি জানান, ডাকাতি শেষে ওই তরুণীকে ধর্ষণ করেন জাকির, শাহিন, সুমন ও রফিক নামের আরো চারজন।