ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

প্রাইভেটকার নিয়ে ফেনসিডিল ব্যবসা, দুই নারীসহ আটক ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩০ মার্চ ২০২২  

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার কোর্টবাড়ী ও কোতোয়ালি থানার দূর্গাপুর এলাকা থেকে ৬০০ বোতল ফেনসিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। 

র‌্যাব-১১ সিপিসি- ২ কুমিল্লার কোম্পানি অধিনায়ক, মেজর মোহাম্মদ সাকিব হোসেন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বুধবার সকালে জেলার সদর দক্ষিণ মডেল থানার কোর্টবাড়ী এলাকায় অভিযান পরিচালনা করে। 

অভিযানে প্রাইভেটকারে করে লুকিয়ে মাদক পরিবহনের সময় ৫০১ বোতল ফেনসিডিলসহ সাইদুর ইসলাম নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে। আটক সাইদুর নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও থানার সোনামুই গ্রামের মৃত আব্দুল মোতালেবের ছেলে।

এদিকে র‌্যাবের অন্য একটি দল মঙ্গলবার রাতে জেলার কোতোয়ালি থানার দূর্গাপুর এলাকায় অভিযান চালায়। 

অভিযানে ১০০ বোতল ফেনসিডিলসহ দুইজন নারী মাদক ব্যবসায়ীকে আটক করে। আটককৃতরা হলেন জেলার সদর দক্ষিণ থানার চুয়ারা বাজার রায়পুর, ২৯ নম্বর ওয়ার্ডের আল হেলালের স্ত্রী মোসা. তাসলিমা বেগম এবং বুড়িচং থানার বাকশীমুল গ্রামের মো. শাহিনের স্ত্রী মোসা. নাজমা আক্তার।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা দীর্ঘদিন যাবৎ উদ্ধারকৃত প্রাইভেটকারে করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে।

আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।