ব্রেকিং:
ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কুকি চিনের রক্তথাবায় বিপন্ন সবুজ পাহাড় জুলাইয়ে বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী একদিনের সফরে গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী
  • শুক্রবার ১৭ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৩ ১৪৩১

  • || ০৮ জ্বিলকদ ১৪৪৫

প্রাক্তন স্বামী আরবাজে মুগ্ধ মালাইকা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২ অক্টোবর ২০২২  

মালাইকা-আরবাজের বিচ্ছেদ নিয়ে চর্চা কম হয়নি। এ সিদ্ধান্তের নেপথ্যে কারণ অনুসন্ধানও করেছিলেন অনেকেই। এবার নতুন করে আবারও আলোচনার কেন্দ্র বিন্দুতে তারা। 

২০১৭ সালে ভেঙে যায় ১৮ বছরের দাম্পত্য। নিজেদের মতো করে জীবন সাজিয়েছেন তারা। আরবাজ খান এবং মালাইকা অরোরা। দুই জনের পথ এখন আলাদা হলেও বন্ধুত্ব রয়েছে অটুট।

বিচ্ছেদ মোটেই মধুর নয়। বরং কিছু কিছু ক্ষেত্রে আলাদা হওয়ার পরেই খুলে যায় সম্পর্কের নতুন দিক। যেমনটা হয়েছে মালাইকা-আরবাজের ক্ষেত্রে। এ বিষয়ে মালাইকা বললেন, এখন আমাদের সমীকরণ আরও ভালো হয়ে উঠেছে। আমরা অনেক পরিণত হয়েছি। একজন মানুষ হিসেবেও উন্নতি হয়েছে আমার। ছেলের সঙ্গেও সম্পর্ক আরও ভালো হয়েছে। ও জানে যে, এখন আমি খুশি।

মালাইকার কথায়, প্রাক্তন স্বামীর সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে আমি খুশি। নিজের জন্য রুখে দাঁড়াতে পেরেছি। 

আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর ফের প্রেমে পড়েন মালাইকা। অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে রয়েছেন তিনি। অন্যদিকে, আরবাজও ভালোবাসা খুঁজে পেয়েছেন অভিনেত্রী জর্জিয়া আড্রিয়ানির মধ্যে।

'ইন্ডিয়াস বেস্ট ডান্সার'-এর বিচারক হিসেবে শেষ পর্দায় এসেছেন মালাইকা। অন্য কে আরবাজকে দেখা যাবে সনি লাইভ-এর তনভে।