ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

ফেনসিডিল বিক্রির টাকা ফেরত চেয়ে সংবাদ সম্মেলন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২২  

সাতক্ষীরার কলারোয়ায় ফেনসিডিল বিক্রি করার টাকা ফেরত চেয়ে সংবাদ সম্মেলন করেছেন এক ব্যক্তি। এ ঘটনা ছড়িয়ে পড়তেই এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

শনিবার বিকেলে কলারোয়া পৌর প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করেন ঐ উপজেলার চন্দনপুর ইউনিয়নের গয়ড়া গ্রামের আবদুল আজিজের ছেলে তবিবর রহমান।

তিনি বলেন, বিভিন্ন সময় আমার কাছ থেকে ৬০ হাজার টাকার ফেনসিডিল কিনেছিলেন একই এলাকার মাদক কারবারি আবদুল্লাহ হোসেন। সেই টাকা না দিয়ে তার কণ্ঠ নকল করে হয়রানি করছেন। মাদক বেচাকেনার অপরাধে কলারোয়া থানার পুলিশ আমাকে গ্রেফতার করে।

তবিবর বলেন, আবদুল্লাহ আমাকে ঐ টাকা দিতে অস্বীকৃতি জানান। আমি বিভিন্নভাবে তার কাছ থেকে টাকা আদায়ের চেষ্টা করি। কিন্তু আবদুল্লাহ আমার পাওনা টাকা না দিয়ে হয়রানি করছেন। আমি তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়ার এবং আমার টাকা ফেরত পাইয়ে দেওয়ার দাবি জানাচ্ছি।

তবিবর রহমান গত ১ জানুয়ারি জেল থেকে বের হয়ে কলারোয়া থানার অফিসার ইনচার্জ নাছির উদ্দীন মৃধার সামনে ১০১ বার কান ধরে ওঠবস করে মৌখিক ভাবে মুচলেকা দেন, আর কোনো দিন সে ফেনসিডিল বিক্রি করবেন না। তিনি সংবাদ সম্মেলনের মাধ্যমে টাকা ফেরত পেতে কলারোয়া থানার পুলিশ ও জেলা পুলিশ সুপারের হস্তক্ষেপ কামনা করেছেন।