ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ফেনী ক্রিকেট অ্যাসোসিয়েশনের সভাপতি রবিন, সম্পাদক অপু

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ ডিসেম্বর ২০২২  

ফেনীর ক্রিকেট ক্লাব, সংগঠক, আম্পায়ার, কোচ ও সাবেক ক্রিকেটারদের সম্মিলিত সংগঠন ক্রিকেট অ্যাসোসিয়েশন অব ফেনী ২০২৩-২৪ এর নির্বাহী পরিষদ গঠিত হয়েছে।

নতুন পরিষদের সভাপতি পদে জেলা ক্রিকেট কোচ রিয়াজ উদ্দিন রবিন ও সাধারণ সম্পাদক পদে ক্রীড়া সংগঠক শরিফুল ইসলাম অপু নির্বাচিত হয়েছেন।

সংগঠনের অস্থায়ী কার্যালয় গ্রান্ড হক টাওয়ারে অনুষ্ঠিত সাধারণ সভায় সদস্যদের মতামতের ভিত্তিতে এ দুজনকে নির্বাচিত করা হয়।

বিগত পরিষদের সভাপতি ইমন উল হকের সভাপতিত্বে নির্বাচন সংক্রান্ত কার্যক্রম পরিচালনা করেন সংগঠনের জ্যেষ্ঠ সদস্য মহিবুল হক রাসেল, মোস্তফা জামাল ও মনিরুল হক মোহন।

নব নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সবার সঙ্গে আলোচনার মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি গঠন করবেন।

এর আগে ২০১১ সালে ফেনীর ক্রিকেটের উন্নয়নে ক্রিকেট অ্যাসোসিয়েশন অব ফেনীর যাত্রা হয়। হাঁটি হাঁটি পা পা করে সংগঠনটি এক যুগে পদার্পণ করেছে। সংগঠনটি ফেনীর ক্রিকেটের উন্নয়নে নিরলস কাজ করে যাচ্ছে।