ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ফেনীতে দুই মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২২  

ফেনীর ফুলগাজীতে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ফয়সাল নাদিম ও আদনান হোসেন অন্তর নামে দুই যুবক নিহত হয়েছেন। আহত হয়েছেন আশিকুর রহমান , আরমান সজীব ও শরীফ চৌধুরী নামে অপর তিন যুবক। 

রোববার দুপুর ২টার দিকে ফেনী-পরশুরাম আঞ্চলিক মহাসড়কের ফুলগাজীর হাসানপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতদের অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রাম মেডিকেল হাসপাতাল ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দুপুরে দুই বন্ধুকে নিয়ে মোটরসাইকেলে করে একটি বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে পরশুরামের মালিপাথর গ্রামে যাচ্ছিলেন ফেনী সদরের ধর্মপুর ইউপির আমতলী এলাকার ফয়সাল নাদিম। তার মোটরসাইকেলটি ফুলগাজীর হাসানপুর নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটরসাইকেলচালক নাদিম তার দুই বন্ধু ও অপর মোটরসাইকেলে থাকা শরিফ চৌধুরী ও অন্তর গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে ২৫০ শয্যা বিশিষ্ট ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

চট্টগ্রাম মেডিকেলে নেয়ার পথে মারা যান ফয়সাল নাদিম ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আদনান হোসেন অন্তর। গুরুতর আহত অপর তিন মোটরসাইকেল আরোহী চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

নিহতদের মধ্যে নাদিম ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউপির আমতলী নাজিম উদ্দিন ভূঁইয়া বাড়ির ফেয়ার আহমদের ছেলে ও অপর নিহত অন্তর ফুলগাজী উপজেলার দরবারপুর ইউপির ধলিয়া গ্রামের আবু ইউসুফ ছান্দুর ছেলে। আহত আশিক ও সজীবের বাড়ী ফেনী সদর উপজেলার ধর্মপুর ইউপির আমতলী এলাকায় ও শরীফ চৌধুরীর বাড়ি ফুলগাজী উপজেলার মুন্সীরহাট ইউপির কামাল্লা গ্রামে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মঈন উদ্দিন মোটরসাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত ও ৩ জন আহত হওয়ার খবরের সত্যতা নিশ্চিত করেছেন।