ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বাঞ্ছারামপুরে এমপির হটলাইনে কল দিলে পৌঁছাচ্ছে খাদ্যসামগ্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ মে ২০২০  

করোনাভাইরাস মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরের সংসদ সদস্য ক্যাপ্টেন (অব.) এ বি তাজুল ইসলামের চালু করা হটলাইনের সুফল পাচ্ছে অসহায় মানুষ। কল করে সহায়তা চাইলে পৌঁছে যাচ্ছে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী।

বৃহস্পতিবার উপজেলার তেজখালী ইউনিয়নের গোটকান্দি গ্রামের ফটো মিয়া, ফরদাবাদ ইউনিয়নের ফরদাবাদ গ্রামের মধ্যপাড়ার সবুজ আহমেদ ও ইয়ামিন মিয়া এমপির হটলাইনে কল দিয়ে অসহায়ত্বের কথা জানান। সঙ্গে সঙ্গেই দরিদ্র পরিবারের বাড়িতে এমপির পক্ষে খাদ্যসামগ্রী ও ইফতার পৌঁছে দেয়া হয়। গোটকান্দিতে খাদ্যসামগ্রী পৌঁছে দেন সাবেক ওয়ার্ড মেম্বার মনু মিয়া ও দড়িকান্দি ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি হোসেন আহমেদ খোকন। ফরদাবাদে খাদ্যসামগ্রী পৌঁছে দেন বাঞ্ছারামপুর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন, ফরদাবাদ ইউনিয়ন আ’লীগের আকতারুজ্জামান, রফিকুল ইসলাম ও ৮নং ওয়ার্ড আ’লীগের আবদুস সাত্তার।