ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

বাবাকে হত্যার পর উল্টো থানায় মেয়ের জিডি, অবশেষে গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ মে ২০২৪  

ব্রাহ্মণবাড়িয়ায় তারু মিয়া নামে এক বৃদ্ধকে হত্যার ঘটনায় তার স্ত্রী ও মেয়েসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে সদর উপজেলার বুধল ইউনিয়নের বুধল গ্রাম থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন- তারু মিয়ার স্ত্রী হাদিসা বেগম (৫২), তার মেয়ে তানজিদা আক্তার (৩০) এবং চাঁদপুরের ফরিদগঞ্জ উপজেলার শাহপুর বড়বাড়ি এলাকার মনা মিয়ার ছেলে সুমন (৪৫)।

তারু মিয়া (৬২) বড়হাটি এলাকার চিনু মিয়ার ছেলে। তিনি বুধল বাজারে ছোট একটি দোকানে পান-সিগারেটের ব্যবসা করতেন।

জানা যায়, তারু মিয়া অনৈতিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন বলে সন্দেহ করতেন তার মেয়ে তানজিনা আক্তার। এ নিয়ে প্রায়ই তারু মিয়ার সঙ্গে তার স্ত্রী হাদিসা বেগমের ঝগড়া হতো। ক্ষোভ থেকে তারু মিয়ার মেয়ে তানজিনা আক্তার তার বাবাকে হত্যার পরিকল্পনা করেন। সেই পরিকল্পনা মোতাবেক গত ২৪ এপ্রিল (বুধবার) রাতে তানজিনা তার বাবার খাবারের সঙ্গে ঘুমের ট্যাবলেট মিশিয়ে দেয়। সেই খাবার খেয়ে তারু মিয়া গভীর ঘুমে আচ্ছন্ন হয়ে পড়েন। পরে তারু মিয়ার মেয়ে, তার স্ত্রী ও আসামি সুমনসহ আরও কয়েকজন মিলে ২৪ এপ্রিল দিবাগত রাত দেড়টার দিকে তারু মিয়াকে গলায় গামছা পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। বিষয়টি ভিন্নখাতে প্রবাহিত করতে বাড়ির পাশে ডোবার মধ্যে থাকা ঝোঁপে মরদেহ লুকিয়ে রাখে।

পরদিন বৃহস্পতিবার তার মেয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় একটি জিডি (সাধারণ ডায়রি) করেন। ২৮ (এপ্রিল) শনিবার দুপুরে বাড়ির পাশে ডোবায় তারু মিয়ার মরদেহ ভাসতে দেখে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেয়। পরে পুলিশ অর্ধগলিত অবস্থায় ডোবা থেকে তারু মিয়ার মরদেহ উদ্ধার করে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) সুমন চন্দ্র বনিক জানান, এ ঘটনায় মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মো. মহিউদ্দিন শেখ তথ্য প্রযুক্তির সহায়তায় তারু মিয়ার মেয়ে তানজিদা আক্তারকে গ্রেফতার করে। তার দেওয়া তথ্যমতে তারু মিয়ার স্ত্রী হাদিসা বেগম ও সুমনকে গ্রেফতার করা হয়।

শনিবার বিকেলে আসামিরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। বাকি আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।