ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

‘বাবু খাইছো’ গান গেয়ে আলোচনায় হিরো আলম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০  

বাংলাদেশের বহুল আলোচিত একজন ব্যক্তি আশরাফুল আলম ওরফে হিরো আলম। তার একের পর এক অদ্ভুত কর্মকাণ্ডের কারণে তিনি সবসময় আলোচনায় থাকেন। এবারো এর ভিন্ন কিছু ঘটেনি। তারই ধারাবাহিকতায় এবার ‘বাবু খাইছো’ গানটি গাইলেন তিনি। আর সঙ্গে সঙ্গেই সামাজিক যোগাযোগমাধ্যমে তা নিয়ে হইচই পড়ে গেছে।

হিরো আলমের গানের শিরোনাম দেয়া হয়েছে ‘ডেটিংয়ে যখন তুমি আমি যাই, তুমি বলো- নানা নানা না’। প্রযোজনা প্রতিষ্ঠান এমওএম মিউজিক থেকে গানটি প্রকাশ হচ্ছে।

তবে ইতোমধ্যে গানটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। অনেকেই তার গানের ভিডিও ফেসবুকে পোস্ট করছেন। চলছে আলোচনা-সমালোচনাও।

এ বিষয়ে গণমাধ্যমকে হিরো আলম বলেন, ‘আমার ইচ্ছা হলো, আমি গান গাইব। সেটাও করলাম। দর্শকদের গানটি ভালো লাগবে।’

জানা যায়, ভবিষ্যতে তিনি আরো গান গাইবেন। আর এসব গানের মিউজিক ভিডিও করবেন। তার যেসব গান আসবে, সেসবের মিউজিক ভিডিওতে তিনিই থাকবেন। এছাড়া একটি অ্যালবামের প্রস্তুতি নিচ্ছেন তিনি।

হিরো আলম বগুড়ার একজন ক্যাবল ব্যবসায়ী ছিলেন। স্থানীয়ভাবে মিউজিক ভিডিও করে তিনি আলোচিত হন। এরপর তিনি সিনেমায় অভিনয় করেন।

এভাবেই আলোচিত হতে থাকেন। গত সংসদ নির্বাচনে অংশ নিয়ে বিভিন্ন টেলিভিশনের টকশোতেও কথা বলেন তিনি।

উল্লেখ্য, গত সেপ্টেম্বরে প্রকাশিত হয় ‘বাবু খাইছো’ শিরোনামে একটি গান। যা খুব জনপ্রিয়তা পায় তরুণদের মাঝে। ওই সময় ফেসবুক ও ইউটিউবে গানটি প্রকাশ হওয়ার পর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়।