ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

বিদ্যুতে নিভে গেল জীবনের আলো

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ সেপ্টেম্বর ২০১৯  

কুমিল্লার নাঙ্গলকোটে বিদ্যুতস্পৃষ্টে এক স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে পৌর এলাকার ধাতিশ্বর মোল্লা বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত ওই স্কুল ছাত্রীর নাম ফারজানা আক্তার। সে স্থানীয় আহমেদ দেলোয়ারা উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর মেধাবী ছাত্রী ও ধাতিশ্বর মোল্লা বাড়ীর সুরুজ মোল্লার মেয়ে।

পারিবারিক সূত্রে জানা গেছে, সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে চার্জার লাইট চার্জে লাগানোর সময় বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে খবর পেয়ে নাঙ্গলকোট থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করে থানায় এনে রাখা হয়েছে। কাল (আজ) মঙ্গলবার সকালে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হবে।