ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বিয়ের ২৪ দিনের মাথায় ছাত্রলীগ নেতার স্ত্রীর লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ মে ২০২৪  

চাঁদপুরের হাজীগঞ্জে বিয়ের ২৪ দিনের মাথায় ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির স্ত্রী নুসরাত জাহান মাহির (১৮) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

এদিকে, নিহত নুসরাত জাহান মাহি (১৮) আত্মহত্যা করতে পারেন বলে ধারণা করছে পুলিশ। মরদেহটি ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

মৃত মাহি শাহরাস্তি উপজেলার উনকিলা গ্রামের মাহমুদ মোরশেদের মেয়ে। তার স্বামী জাকির হোসেন গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করছেন। ২৪ দিন আগে তাদের বিয়ে হয়।

স্থানীয়রা জানায়, গত ঈদুল ফিতরের পরদিন হরিপুরে জাকির ও মাহির বিয়ে হয়। বিয়ের আগে তাদের প্রেমের সম্পর্ক ছিল। পরিবারের সম্মতিতে বিয়ে হয় তাদের। তবে পারিবারিক কলহ নাকি অন্য কিছু থেকে মাহি আত্মহত্যা করেছেন তা বোঝা যায়নি।

এ বিষয়ে জাকির হোসেন বলেন, আমি শাহরাস্তিতে একটি স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক হিসেবে রয়েছি। দুপুরে ফোনে খবর পেলাম মাহি ফাঁস দিয়েছে। পরে বাড়িতে গিয়ে দেখি সে মারা গেছে। এখন আর কোনো মন্তব্য করার মতো অবস্থা আমার নেই। 

হাজীগঞ্জ থানার ওসি মুহাম্মদ আব্দুর রশীদ জানান, খবর পেয়ে নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে বলে জানান তিনি।