ব্রেকিং:
রাত ৮টার পর শপিংমল ও বাণিজ্যিক প্রতিষ্ঠান বন্ধের নির্দেশনা দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

বিরিঞ্চিতে অগ্নিকাণ্ড ক্ষতিগ্রস্ত চার পরিবার পাশে সাংসদ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ মে ২০২৩  

ফেনী পৌরসভার ৩নম্বর ওয়ার্ডের লতিফ মিদ্দ্যা বাড়ির অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বুধবার ফেনী ২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত চারটি পরিবারকে নগদ চারলাখ টাকা অর্থ সহায়তা প্রদান করেন ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

ক্ষতিগ্রস্ত পরিবারগুলো হল, শামসুল হক, মৃত দুলালের স্ত্রী, ফজল হোক, জালাল উদ্দিন হোনা।

পৌর মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, ফেনী ২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারীরগ পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ৪ পরিবারকে এক লাখ টাকা করে চার লাখ টাকা প্রদান করা হয়েছে। আমরা ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যদের হাতে এই অনুদান তুলে দিয়েছি। আশা করছি এই সহযোগিতার মাধ্যমে পরিবারগুলো ক্ষতি কাটিয়ে উঠে স্বাভাবিকভাবে জীবন যাপন করতে পারবে।

এ সময় ৩নং ওয়ার্ড কাউন্সিলর কোহিনুর আলম রানা, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোতাহের হোসেন বাহার, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবলু, আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ৪ মে বৃহস্পতিবার রাতে অগ্নিকাণ্ডে চারটি ঘর পুড়ে ছাই হয়ে যায়।