ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বুড়িচংয়ে পর্নোগ্রাফি মামলায় ১ জন গ্রেপ্তার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ মার্চ ২০২৩  

কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের  বারেশ্বর গ্রামের তিনজনকে আসামি করে পর্নোগ্রাফি আইনে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (৮ মার্চ) মধ্যরাতে বুড়িচং থানার এসআই আবদুল বাতেন সঙ্গীয় ফোর্স নিয়ে আসামী মোহাম্মদ মানিক (৩৫) গ্রেফতার। তার পিতার নাম মোঃ জজু মিয়া। তার গ্রেফতার এর খবরের খুশীতে এলাকাবাসী আনন্দে মিষ্টি বিতরণ করেন।

এর পূর্বে  মাদক মামলা সহ তার নামে আরোও ছয়টি মামলা রয়েছে। বুড়িচং থানার মামলা নং ১৪,গত ১০ জানুয়ারী ২০ ২৩ ইং পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন  ২০১২এর ৮(১)(২)(৩) সহ সাত মামলার আসামী চিহ্নিত মাদক ব্যবসায়ী মোহাম্মদ মানিককে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেন বুড়িচং থানা পুলিশ।

অভিযোগ সূত্রে জানা যায়, বুড়িচং গ্রামের এক প্রবাসীর মেয়েকে বন্ধুরা মিলে ব্ল্যাকমেইল করে অশ্লীল ছবি তুলতে বাধ্য করায় এবং পরবর্তীতে  ইন্টারনেট মাধ্যমে ফেইসবুক, লিফলেট, পোস্টারিংয়ে ছড়িয়ে দেয়। এই অশ্লীল ছবি লোকমুখে জানাজানি হলে তা দেখতে পেয়ে প্রবাসীর মেয়ে ও স্ত্রী আত্মহত্যা করতে যায়, যা পরিবারের লোকজন দেখতে পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে এবং আসামি পক্ষকে বিষয়টি অবগত করে।

ভুক্তভোগী জানায়, মামলার আসামিরা বিভিন্ন মাধ্যমে বাদিকে ভয়ভীতি ও হুমকি ধমকি প্রদর্শন করে থাকে। বিষয়টি আসামীদের অভিভাবকদেরকে জানালে আসামীরা রাস্তায় আটকিয়ে গালাগালি সহ হুমকি-ধমকি প্রদর্শন করে থাকে।

বুড়িচং থানার ওসি তদন্ত কবির হোসেন জানান, পর্নোগ্রাফি আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে, আমরা এই পর্যন্ত ২জন আসামীকে  আটক করেছি, বাকি অপরাধীদের গ্রেপ্তারের বিষয়ে অভিযান অব্যাহত থাকবে।