ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

বুড়িচংয়ে ব্রিজের নিচ থেকে অজ্ঞাত মরদেহ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২২  

কুমিল্লার বুড়িচং উপজেলার ডুবাইরচর এলাকায় ব্রিজের নিচ থেকে এক অজ্ঞাত পুরুষের মরদেহ উদ্ধার করেছে দেবপুর ফাঁড়ি পুলিশ। বুধবার বিকেল ৪টার দিকে স্থানীয়দের খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ। 

পুলিশ জানায়, উপজেলার মোকাম ইউনিয়নের কাবিলা বাজার সংলগ্ন ডুবাইরচর ডাক্তার সিরাজুল ইসলামের বাড়ির পাশে একটি কালভার্টের নিচে মরদেহ পড়ে আছে। এ খবরের ভিত্তিতে বুধবার বিকেল ৪টার দিকে দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই রাজিব চৌধুরী ও কামাল উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। 

স্থানীয় ইউপি সদস্য লোকমান হোসেন জানান, স্থানীয়রা কালভার্টের নিচে ঝোপের মধ্যে মরদেহ পড়ে থাকতে দেখে খবর দেয়। মরদেহের বয়স ৩৫ থেকে ৪০ এর মধ্যে হবে। মরদেহটি পচে যাওয়ায় পরিচয় নিশ্চিত হওয়া যাচ্ছে না। 

এসআই কামাল উদ্দিন জানান, ধারণা করা হচ্ছে ৮-১০ দিন পূর্বে মৃত্যু হয়েছে। শরীরে পচন ধরেছে। চেহারাও চেনা যাচ্ছে না। নমুনা সংগ্রহের জন্য পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) দলকে খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।