ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় অসহায় ছিন্নমূল ও শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইয়া ফাউন্ডেশনের উদ্যোগে অসহায় ছিন্নমূল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। গতকাল শুক্রবার বিকালে উপজেলার মালাপাড়া ইউনিয়নের মনোহরপুর হাফিজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে ৫ শত অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে এসব কম্বল বিতরণ করা হয়।
বিতরণী অনুষ্ঠানে মো. ফরিদ উদ্দিন মাস্টারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন দুর্নীতি দমন কমিশনের সাবেক পিপি ও উপজেলা আওয়ামী লীগের  সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষা অনুরাগী এডভোকেট জাহাঙ্গীর আলম ভূইয়া। সঞ্চালনা করেন সেফাউল আলম ভূইয়া। এছাড়া সমাজসেবক শাহআলম মাস্টার, হাজী আফাজ উদ্দিন, আবু সাইদ  সোহান, জিয়া ভূইয়া, কাউসার ভূইয়া, মোস্তাক ভূইয়া, আবু মুসা ভূইয়া, খোকা মিয়া প্রমুখসহ এলাকা গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।