ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় ইয়াবাসহ গ্রেফতার ১

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৫ জানুয়ারি ২০২৩  

কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ গত ৩ জানুয়ারি উপজেলার বিভিন্ন স্থানে বিশেষ অভিযান পরিচালনা করেন। অভিযানে ৬০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ।
থানা সূত্রে জানা গেছে, গত ৩ জানুয়ারি রাতে গোপন সংবাদের ভিত্তিতে এসআই আল-হাদী রবিন সঙ্গীয় ফোর্স সহ উপজেলার শশীদল ইউনিয়নে অভিযান পরিচালনা করে। অভিযানে
দক্ষিণ তেতাভূমি(অনন্তপুর) গ্রামের হারুনের ডিপ টিউবওয়েল ঘরের দক্ষিণ পার্শ্বে (হরিমঙ্গল - নাইঘর) গামী পাকা রাস্তার উপর থেকে মোঃ পাকন@সোহেল (২৩) কে গ্রেফতার করে।
পুলিশ তার দখল হইতে ৬০০ পিস ইয়াবা উদ্ধার করে। মোঃ পাকন কুমিল্লা জেলার বুড়িচং থানার কালিকৃষ্ণনগর গ্রামের মোঃ মহন মিয়ার ছেলে।পুলিশ তার বিরোদ্ধে ব্রাহ্মণপাড়া থানায় মাদক আইনে মামলা দায়ের করেছে।
এব্যাপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান রুবেল সত্যতা স্বীকার করে বলেন, "আসামীকে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।