ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূর আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ অক্টোবর ২০২২  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নারগিস আক্তার (২৫) নামের এক গৃহবধূ বসত ঘরের তীরের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। গত ২৭ অক্টোবর দিবাগত রাতের কোন একসময় শিদলাই গ্রামের ৭ নং ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। নিহত নারগিস আক্তার ব্রাহ্মণপাড়া উপজেলার শিদলাই ৭ নং ওয়ার্ড এলাকার আলমগীর হোসেনের স্ত্রী ও ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের চাড়িপাড়া গ্রামের জহিরুল ইসলামের মেয়ে।
নিহতের বাবা জহিরুল ইসলাম জানান, "গত ৮ বছর পূর্বে আলমগীর হোসেনের সাথে বিয়ে হয় আমার মেয়ে নারগিস আক্তারের। গত ৩ বছর ধরে আমার মেয়ের জামাই সৌদিআরবে আছে। এবং তার রাতুল নামে ৬ বছরের একটি ছেলে সন্তান রয়েছে। আমার মেয়ে অনেক দিন যাবত মানুষিক অবসাদে ভুগতেছিল এবং শারীরিক বিভিন্ন রোগে অসুস্থ ছিল।
ঘটনার দিন (২৭ অক্টোবর) রাত ১০ থেকে ২ টার কোন এক সময় সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। পরবর্তীতে আমার মেয়ের শশুর ছিদ্দিক মিয়া আমাকে ফোন দিলে আমি পরিবারের সবাইকে নিয় যাই।
পরবর্তীতে ব্রাহ্মণপাড় থানায় খবর দিলে এসআই সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল তাকে উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
এব্যপারে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ শেখ মাহমুদুল হাসান রুবেল ঘটনার সত্যতা স্বীকার বলেন, মেয়ের বাবা ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করেছেন।