ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় পুলিশের নজরদারিতে এইচএসসি পরীক্ষা দিয়েছে এক শিক্ষার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১১ নভেম্বর ২০২২  

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত মো. ফারুক নামের এক শিক্ষার্থী পুলিশের নজরদারিতে এইচএসসি পরীক্ষা দিয়েছে । গতকাল বৃহস্পতিবার উপজেলার শিদলাই আমির হোসেন জোবেদা ডিগ্রি কলেজ কেন্দ্রে ইংরেজি বিষয়ে চলতি এইচএসসি পরিক্ষায় অংশ গ্রহণ করে সে। পরিক্ষা শেষে তাকে একইদিন দুপুরে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।
এর পূর্বে গত বুধবার (৯ নভেম্বর) সন্ধ্যায় ব্রাহ্মণপাড়া থানা পুলিশ তাকে তার নিজ এলাকা থেকে গ্রেপ্তার করেন।
মো. ফারুক উপজেলার মাধবপুর ইউনিয়নের জামতলী গ্রামের আক্কাস মিয়ার ছেলে ও ষাইটশালা আদর্শ স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী।
থানা পুলিশ সূত্র জানায়, এইচএসসি পরিক্ষার্থী মো. ফারুক একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি। তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে। পরে ফারুক থানা পুলিশকে জানায় সে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণকারী এবং বৃহস্পতিবার তার ইংরেজি পরীক্ষা। তাই থানা পুলিশ তাকে নজরদারিতে রেখে বৃহস্পতিবার অনুষ্ঠিত এইচএসসি (ইংরেজি) পরীক্ষায় অংশ গ্রহণ করার সুযোগ দেয়। পরিক্ষা শেষে তাকে আদালতে পাঠানো হলে আদালত তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।
শিদলাই আমির হোসেন জোবেদা ডিগ্রি কলেজ কেন্দ্রের কেন্দ্র সুপার অধ্যক্ষ নজরুল ইসলাম বলেন, ষাইটশালা আদর্শ স্কুল এন্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় অংশকারী শিক্ষার্থী মো. ফারুক বৃহস্পতিবার পুলিশের নজরদারিতে পরিক্ষায় অংশ গ্রহণ করে। সে অন্য শিক্ষার্থীদের মতোই নির্ধারিত সময়ে স্বাভাবিক ভাবে ইংরেজি বিষয়ে পরিক্ষা দেয়। পরিক্ষা শেষে পুলিশ তাঁকে তাদের হেফাজতে নিয়ে যায়। একটি শিক্ষার্থীর ভবিষ্যতের কথা বিবেচনা করে তাকে চলতি এইচএসসি পরীক্ষায় অংশ গ্রহণের সুযোগ দেওয়া জন্য বিজ্ঞ আদালতের প্রতি অনুরোধ জানাচ্ছি।