ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠিদের মাঝে অনুদান বিতরণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

বাংলাদেশ প্রান্তিক জনগোষ্টির জীবনমান উন্নয়ন শীর্ষক প্রকল্পের আওতায় কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় প্রান্তিক জনগোষ্ঠির পেশার মানোন্নয়নে আলোচনা সভা ও অনুদান বিতরণ অনুষ্ঠিত হয়। একসেস টু ইনফরমেশন (এটুআই), মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয়ের কারিগরি সহযোগিতায় সমাজকল্যাণ মন্ত্রণালয় ও সমাজসেবা অধিদফতরের বাস্তবায়নে ব্রাহ্মণপাড়া উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবা কার্যালয়ের আয়োজনে গতকাল বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠানটি উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপজেলার কামার, কুমার, নাপিত, বাঁশ ও বেত প্রস্তুতকারক ১০০ জন প্রান্তিক জনগোষ্ঠির মাঝে ১৮ হাজার টাকা করে মোট ১৮ লক্ষ টাকা অনুদান তুলে দেন অতিথিবৃন্দ।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মুহাম্মদ আবু তাহের, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিনুল ইসলাম সুজন, মহিলা ভাইস চেয়ারম্যান মোসা. তাহমিনা হক পপি। অনুষ্ঠান পরিচালনা করেন উপজেলা সমাজসেবা অফিসার মো. নাসির উদ্দিন। উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া উপজেলা প্রেস কাবের সাংগঠনিক সম্পাদক মোঃ আনোয়ারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সহ সম্পাদক মেহেদী হাসান শরীফ, উপজেলা ছাত্রলীগ নেতা আতাউর রহমান শাকিল, বাবু, আকরাম হোসেন সহ উপজেলা বিভিন্ন ইউনিয়ন থেকে আসা বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।