ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণপাড়ায় সিএনজি পাম্প থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২২  

গতকাল শনিবার সকালে সিএনজি পাম্প থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ব্রাহ্মণপাড়া থানা পু্লশি। ঘটনাটি ঘটেছে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার চান্দলা ইউনিয়নের বড়ধুশিয়া রফিক ভূঁইয়া এলপিজি ফিলিং ষ্টেশনে। জানা যায়, উপজেলার নাগাইশ গ্রামে মৃত আবুল কাশেমের ছেলে মো: জুনায়েদ হোসেন(২২) তার মামার সিএনজি পাম্পে থাকতেন।
 পাম্পের মালিক রফিক ভূইয়া বলেন, জুনায়েদ আমার আপন ভাগিনা। তার বাবা মারা যাওয়ার পর থেকেই আমি বিভিন্ন সময় তাদের পরিবারের পাশে থাকার চেষ্টা করি। পরে আমি আমার গ্যাশ পাম্পে চাকরি দেই। প্রতিদিনের মতকরে সে তার কাজকর্ম শেষ করে গ্যাস পাম্পের একটি রুমে ঘুমাতে যায়। আমি সকালে বাসা থেকে এসে দেখি যে গ্যাস পাম্পের সামনে অনেক গুলো সিএনজি জমে আছে। পরে দেখতে পাই জুনায়েদের রুম ভিতর থেকে লক লাগানো। আমি অনেক ডাকাডাকি করি কিন্তু ভিতর থেকে কোন সাড়া শব্দ না পেয়ে পিছন দিক দিয়ে জানালার গ্লাস ভেঙ্গে দেখতে পাই সে ঝুলে আছে। পরে আমি পুলিশকে খবর দেই পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজা ভেঙ্গে প্রবেশ করেন এবং ঝুলন্ত অবস্থায় লাশ উদ্ধার করে।
তদন্তকারী কর্মকর্তা থানার এসআই রবিন বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দরজার লক ভেঙ্গে ভিতরে প্রবেশ করি দেখতে পাই রাতের আধারের কোন এক সময় ফ্যান জুলানো রডের সাথে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন। ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে থানায় নিয়ে আসি। রুমের ভিতর সিসিটিভির ফুটেজ রয়েছে। সিসিটিভির ফুটেজ পর্যালোচনা করে তেমন কোনো মৃত্যুর রহস্য খুঁজে পাওয়া যায় নি। তবে প্রাথমিকভাবে জানা যায় সে মানসিকভাবে ভারসাম্যহীন ছিলেন। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার আগ পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না।