ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়া সদরে টিসিবি পণ্য পাচ্ছে ১২৬০ পরিবার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৩১ মার্চ ২০২২  

রমজান উপলক্ষ্যে ভর্তুকি মূল্যে ব্রাহ্মণবাড়িয়া সদরের এক হাজার ২৬০ পরিবার পাচ্ছে টিসিবি পণ্য। উপজেলার নিম্নআয়ের মানুষের মধ্যে নির্ধারিত ডিলারের মাধ্যমে বিতরণ করা হচ্ছে এ পণ্য। রমজানের আগে ও মাঝামাঝি সময়ে মোট দুবার এসব পণ্য বিক্রয় করা হবে।

আজ বৃহস্পতিবার পৌর এলাকার দক্ষিণ পৈরতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ, মজলিশপুর, নাটাই উত্তর রাজঘর জামতলী মসজিদ প্রাঙ্গণ ও দক্ষিণ শালগাঁও কালিসীমা বাজার, রামরাইল এবং সুলতানপুর ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে এসব পণ্য বিতরণ করা হয়।

পণ্যসামগ্রীর মধ্যে রয়েছে দুই কেজি চিনি, দুই কেজি মসুর ডাল এবং দুই লিটার সয়াবিন তেল।

উল্লেখ্য, ব্রাহ্মণবাড়িয়ার নয়টি উপজেলার পাঁচটি পৌরসভায় মোট ৮৪ হাজার ৩৪৭টি পরিবারের মধ্যে টিসিবির পণ্য বিক্রি করা হবে। এরই অংশ হিসেবে আজ সদর উপজেলার একটি ওয়ার্ড এবং পাঁচটি ইউনিয়নে মোট এক হাজার ২৬০টি পরিবারের মধ্যে পণ্য বিক্রি শুরু হলো।