ব্রেকিং:
ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কুকি চিনের রক্তথাবায় বিপন্ন সবুজ পাহাড় জুলাইয়ে বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী একদিনের সফরে গোপালগঞ্জের পথে প্রধানমন্ত্রী পতেঙ্গায় আগুন ধরে প্রশিক্ষণ বিমান কর্ণফুলীতে, ২ পাইলট আহত কুমিল্লায় তিন উপজেলায় বিজয়ী যারা-
  • বুধবার ১৫ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ১ ১৪৩১

  • || ০৬ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রিপল মার্ডারের মূল অভিযুক্ত জহিরুল গ্রেফতার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২৩  

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে প্রবাসীর স্ত্রী ও দুই সন্তানকে কুপিয়ে হত্যাকান্ডের ঘটনায় নিহত জেকি আক্তারের বড় বোনের মেয়ের জামাই ঘাতক জহিরুল ইসলামকে তার শ্বশুর বাড়ি থেকে আটক করেছে বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ ও ডিবি।

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে তাকে গ্রেফতার করা হয় নরসিংদী জেলার মাধবদীর থানার টাটাপাড়ার শ্বশুরবাড়ি থেকে। জহিরুল ইসলামকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নূরে আলম। 

বুধবার (১৮ অক্টোবর)  সকালে জহিরুল ইসলামকে ব্রাহ্মণবাড়িয়ার আদালতে প্রেরণ করা হয়। মা ও দুই সন্তানকে হত্যাকাণ্ডের ঘটনায় নিহত জেকি আক্তারের বাবা আবুল হোসেন বাদী হয়ে মঙ্গলবার রাতে অজ্ঞাত নামাদের আসামি করে মামলা দায়ের করেন। ঘটনার পর পরই ত্রিপল মার্ডারের রহস্য উদঘাটন করতে বাঞ্ছারামপুর থানা পুলিশ, জেলা গোয়েন্দা পুলিশ, পিবিআই, সিআইডিসহ আইন-শৃংখলাবাহিনীর একাধিক টিম কাজ শুরু করে।

মঙ্গলবার সকাল ১০টায় বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের ছয়ানী দক্ষিপাড়ার সৌদি প্রবাসী শাহ আলমের ভবনের দরজা ভেঙে মা ও দুই ছেলের রক্তাক্ত লাশ উদ্ধার করে পুলিশ। আটক জহিরুল ইসলামের বাড়ি নরসিংদীর মাধবদী থানার আলগীরচর গ্রামে। তার বাবার নাম আব্দুল খালেক। নিহত জেকি আক্তারের ভাই শামীম আহমেদ জানান, জহিরুল আমার বড় বোন শিল্পীর মেয়ে আনিকা আক্তারের স্বামী। আমার ভাগ্নি শ্বশুর বাড়িতে মনোমানিল্য হওয়ার কারণে প্রায়ই আমার বোনের বাড়িতে গিয়ে থাকতো। 

জহিরুলও আমার বোনের বাড়িতে নিয়মিত আসা যাওয়া করতো। সে সোমবার সকাল আটটার দিকে আমার বোন জেকির চর ছয়ানী গ্রামের বাড়িতে যায়। সেখানে সে নাস্তা খেয়ে আবার চলে যায়। পুনরায় জহিরুল রাত আটটার দিকে আমার বোনের বাড়িতে আসে। সেখানে তার শাশুড়ি ও তার স্ত্রীর সম্পর্কে বিভিন্ন বিষয়ে কথা বলতে থাকে এবং সে যে আমার বোনের বাড়িতে এসেছে এ বিষয়টি তার শাশুড়ি ও স্ত্রীকে না জানাতে বলে। আমার বোন বিষয়টি আমার বড় বোন ও ভাগ্নিকে অবগত করলে সে ক্ষিপ্ত হয়ে উঠে এবং বটি দা দিয়ে কুপিয়ে আমার বোন ও দুই ভাগ্নেকে হত্যা করে বাড়ির গেইট তালা দিয়ে পালিয়ে যায়।

পালিয়ে গিয়ে আমার বড় বোনের বাসা মাধবদীতে গেলে পুলিশ তাকে গত রাতেই আটক করে নিয়ে আসে। ভাগ্নির শ্বশুর বাড়ির লোকজনের সাথে বনিবনা না হওয়ায় আমার ভাগ্নি বেশিরভাগ সময় আমার বোনের বাড়িতে থাকতো এই নিয়ে জামাই ও ভাগ্নির মধ্যে ঝামেলা চলে আসছিল।

মামলার বাদি ও নিহত জেকি আক্তারের বাবা আবুল হোসেন বলেন, এই শোক সইতে পারবো না। আমার মেয়ে ও নাতিদেরকে পরিকল্পিতভাবে খুন করেছে জহিরুল। আমার নাতিনের বিয়ের পর থেকে একের পর এক অশান্তি সৃষ্টি করে আসছিল জহিরুল। আমার নাতনিটারে তার কাছে বিয়া দিয়া আর অশান্তির শেষ নাই। এখন আমার মেয়ে ও নাতিদের খুন কইরা আমরারে শেষ কইরা লাইসে।

বাঞ্ছারাপুর মডেল থানার অফিসার ইনচার্জ নূরে আলম জানান, জহিরুল নামের একজনকে আটক করা হয়েছে। আমাদের আরও কার্যক্রম চলমান আছে পরে বিস্তারিত বলতে পারবো।

উল্লেখ্য যে, মঙ্গলবার সকাল ১০টার দিকে বাঞ্ছারামপুর উপজেলার আইয়ুবপুর ইউনিয়নের ছায়ানি দক্ষিণপাড়ায় ঘরের দরজা ভেঙে জেকি আক্তার ও তার দুই ছেলের মরদেহগুলো উদ্ধার করা হয়। তবে বিছানায় জেকির কন্যা শিশু সন্তান নয় মাসের অজিহাকে অক্ষত অবস্থায় পাওয়া গেছে।