ব্রেকিং:
শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের কুকি চিনের রক্তথাবায় বিপন্ন সবুজ পাহাড় জুলাইয়ে বেইজিং যাচ্ছেন প্রধানমন্ত্রী
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

ব্রাহ্মণবাড়িয়ায় বিপুল পরিমাণ জাল নোট ও সরঞ্জামসহ গ্রেপ্তার ৩

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ মে ২০২৪  

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৪ লাখ ৮৮ হাজার ৫০০ টাকা মূল্যমানের জাল নোট ও নোট তৈরির সরঞ্জামসহ তিনজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টায় উপজেলার পাহাড়পুর ইউনিয়নের কামালমোড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তারা হলো– চাঁদপুরের ফরিদগঞ্জের আদশা গ্রামের রাসেল হাজী (৩২), ফেনীর আকরামপুর গ্রামের আলমগীর হোসেন (৩৪) ও ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের কামালমোড়া গ্রামের সানি মিয়া (১৯)।

শুক্রবার র‌্যাব-৯ এর সিলেট ক্যাম্পের গণমাধ্যম কর্মকর্তা সহকারী পুলিশ সুপার মশিহুর রহমান সোহেল স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে বলা হয়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর সিপিসি-১ ব্রাহ্মণবাড়িয়া কার্যালয় জানতে পারে, জাল নোট বাজারজাতকারী চক্রের তিন সদস্য বিজয়নগর উপজেলা এলাকায় লেনদেনের উদ্দেশ্যে অবস্থান করছে। এর ভিত্তিতে র‌্যাব বিজয়নগর উপজেলার কামালমোড়া গ্রামে অভিযান চালিয়ে ৪ লাখ ৮৮ হাজার ৫০০ টাকা মূল্যমানের জাল নোট জব্দ করা হয়। সেই সঙ্গে নোট তৈরির স্ক্যানার সংযুক্ত কালার প্রিন্টার, পাউডার কালি, সাদা কাগজ, হার্ড ড্রাইভ, কী বোর্ড, মাউসসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা নিতে তাদের বিজয়নগর থানায় হস্তান্তর করা হয়েছে।