ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • মঙ্গলবার ৩০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৭ ১৪৩১

  • || ২০ শাওয়াল ১৪৪৫

সম্পত্তি লিখে না দেওয়ায় বাবা-মাকে কুপিয়ে জখম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ এপ্রিল ২০২৪  

চাঁদপুরে সম্পত্তি লিখে না দেওয়ায় এবং ভরণ পোষণ চাওয়ায় বাবাকে দা দিয়ে কুপিয়ে জখম এবং মাকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে।

জানা গেছে, গত ২০ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে চাঁদপুর শহরের ১২ নম্বর ওয়ার্ড বঙ্গবন্ধু সড়কে মোল্লা টাওয়ারের মালিক ফজলুল হক মোল্লাকে কুপিয়ে জখম এবং মা সুফিয়া বেগম পিটিয়ে আহত করে ছেলে।

এ ঘটনায় সোমবার চাঁদপুর সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সাখাওয়াত জামিল সৈকত বরাবর ছেলে মো. জাহাঙ্গীর মোল্লা ও তার স্ত্রী হোসনে আরা বেগম আখির বিরুদ্ধে লিখিত অভিযোগ দিয়েছেন।

অভিযোগ থেকে জানা গেছে, গত ২০ এপ্রিল বেলা সাড়ে ১১টার দিকে ফজলুল হক মোল্লার নিজ বাসায় সম্পত্তি লিখে দেওয়ার বিষয়ে দাবি তোলে ছেলে জাহাঙ্গীর মোল্লা এবং তার স্ত্রী। তারা তাদেরক বাড়ি ছেড়ে চলে যাওয়ার জন্য দীর্ঘদিন চেষ্টা অব্যাহত রেখেছে। ওইদিন এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে ছেলে জাহাঙ্গীর তার বাবাকে ঘরে থাকা দা দিয়ে মাথায় কুপিয়ে জখম করে এবং মা সুফিয়া বেগমকে তার স্ত্রী আখি বেধম মারধর করে। ঘরে থাকা অন্য সদস্যরা এগিয়ে আসলে তাদেরকে তারা মারধর করেন। পরে আহত অবস্থায় তাদেরকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। ফজলুল হক মোল্লার মাথার কাটা স্থানে ৪টি সেলাই লাগে।

ইউএনও সাখাওয়াত জামিল সৈকত বলেন, অভিযোগ পেয়ে পরবর্তী আইনী ব্যবস্থা গ্রহণ করার জন্য চাঁদপুর সদর মডেল থানা ওসিকে দেয়া হয়েছে।

চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. শেখ মুহসীন আলম জানান, এ ঘটনাটি খুবই গুরুত্ব সহকারে দেখা হচ্ছে। আসামিদের আটকের চেষ্টা অব্যাহত আছে।