ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

ব্রেকিং: তারেক-মামুনের হাত ধরে দেশে নারী কেলেঙ্কারির সূত্রপাত!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ মার্চ ২০২০  

পাপ কখনো চাপা থাকে না। প্রকাশ হয়েই যায়। এবার মিললো চাঞ্চল্যকর সেরকম এক নতুন খবর। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জ্যেষ্ঠ পুত্র তারেক রহমান ও তার ব্যবসায়িক অংশীদার গিয়াসউদ্দিন আল মামুনের হাত ধরেই এ দেশে সূত্রপাত ঘটে নারী কেলেঙ্কারির। তাদের প্রত্যক্ষ ও পরোক্ষ মদদে ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত লাগামহীনভাবে চলে নারীদের ব্যবসার হাতিয়ার করে নানা কর্মকাণ্ড। এরপর তারা রাষ্ট্রক্ষমতা ছাড়লেও ছাড়েনি এই ব্যবসা। পর্দার অন্তরালে হিমশীতল আবহাওয়ায় সবকিছু কৌশলে ম্যানেজ করে যাচ্ছে তারা।

অনুসন্ধানে জানা গেছে, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ঘনিষ্ঠ বন্ধু ও ব্যবসায়িক অংশীদার গিয়াস উদ্দিন আল মামুনের গাজীপুরের বাগানবাড়ি খোয়াব ভবনে প্রায় প্রতিরাতেই বসতো মদ, জুয়া ও নারী মনোরঞ্জনের আসর। সেখানে চিত্রনায়িকা শায়লা, জনা, ফারহানা নিশো, অদিতি সেনগুপ্ত, বেবী নাজনীন, শামা ওবায়েদের পাশাপাশি একাধিক ভারতীয় নায়িকাও আসা-যাওয়া করতো। আর এগুলোর পূর্ণ তত্ত্বাবধানে ছিলেন তারেক রহমান ও তার বন্ধু গিয়াসউদ্দিন আল মামুন। তারা ওই সমস্ত মক্ষীরাণীদের নির্দেশনা দেন, যৌবনের জালে মানুষকে ফাঁসিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নিতে। এতে অনেকের সাজানো সুখের সংসার ভেঙেছে। কেউবা হারিয়েছে নিজের সর্বস্ব।

জানা গেছে, চক্রটি এখনো সক্রিয়। চুপিসারে চালিয়ে যাচ্ছে এ কর্ম। তবে তারেক রহমান লন্ডনে অবস্থান করায় এসব দেখভাল করছে ছাত্রদল ও যুবদলের একটি অংশ। আর তাদের দিকনির্দেশনা দিচ্ছেন দলের তারেকপন্থী সিনিয়র একটি অংশ। তারা ব্যবসার হিসেব-নিকাশ কষে লভ্যাংশটুকু তারেককে পাঠিয়ে দিচ্ছেন তার আয়েশি জীবনযাপনের জন্য।

রাজনৈতিক বিজ্ঞজনরা বলছেন, দুর্নীতি ও সব অবৈধ কর্মকাণ্ডের আঁতুড় ঘর হচ্ছে বিএনপি। যে কারণে বর্তমানে তারা তাদের কৃতকর্মের ফল হাতেনাতে ভোগ করছে। পরীক্ষিত দুর্নীতি মামলায় দলীয় চেয়ারপারসন খালেদা জিয়া কারান্তরীণ, একই অপরাধে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান দেশছাড়া এবং সাংগঠনিক হ-য-ব-র-ল’তায় বিগত সবগুলো নির্বাচনে তাদের ভরাডুবি। এ থেকে সহজেই অনুমেয় ও প্রমাণিত- বিএনপি রাজনৈতিকভাবে জনবিচ্ছিন্ন একটা দল। এ কারণে ভোটাররা ব্যালট-ইভিএমে বারবার তাদের প্রত্যাখ্যান করছেন।