ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

মনোনয়ন প্রত্যাশী রেদওয়ান খান বোরহানের গণসংযোগ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২৩  

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-৩ (সদর-হাইমচর) আসন থেকে প্রচার প্রচারণা, কুশল বিনিময় ও গণসংযোগ শুরু করেছেন বাংলাদেশ আওয়ামী মৎসজীবি লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা মৎসজীবি লীগের সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব রেদওয়ান খান বোরহান।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল থেকে চাঁদপুরের পুরাণ বাজারের বিভিন্ন এলাকায় এ গণসংযোগ চালান তিনি। এসময় উক্ত এলাকার ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষের সাথে কুশল বিনিময় করে তাদের দোয়া ও সমর্থন কামনা করেন রেদওয়ান খান বোরহান।

বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব রেদওয়ান খান বোরহান কুশল বিনিময়কালে বলেন, আমি আপনাদেরই সন্তান। এই পুরাণ বাজার এলাকাটি চাঁদপুরের পূর্বপুরুষদের রাজনৈতিক একটি অঞ্চল। তাই এখান থেকেই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের কার্যক্রম শুরু করেছি। আমি চাঁদপুর-৩ (সদর-হাইমচর) মানুষের সুখে দুঃখে পাশে থাকার চেষ্টা করেছি। আপনাদের দোয়া ও ভালোবাসা পেলে আরো সামনে এগিয়ে যেতে উৎসাহ পাবো।

তিনি আরো বলেন, জেলার সবচেয়ে বড় এলাকা ও বেশি ভোটার নিয়ে গঠিত এ আসনে প্রতিদ্বন্ধিতা করতে এমন ব্যক্তি হতে হবে যিনি মাঠে ময়দানে সব সময় থাকেন। নেতাকর্মীরা যাকে সুখে-দুঃখে কাছে পান, যারা মাঠে ময়দানের সমস্যা বোঝেন। এ ছাড়া এ আসনটি চাঁদপুর সদর উপজেলা ছাড়াও হাইমচর উপজেলার ৬টি ইউনিয়ন নিয়ে গঠিত। এ আসনে যিনিই ভবিষ্যতে এমপি হবেন তাকে উন্নয়ন বরাদ্দ সেভাবে দ্বিগুণ আদায় করার মতো চিন্তা ও যোগ্যতা থাকতে হবে। আমাকে দলীয় মনোনয়ন দিলে আমি জয়ের ব্যাপারে আশাবাদী। অতীতের ন্যায় আগামীতেও আপনাদের পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

পরে চাঁদপুর পুরাণবাজার জামে মসজিদে জুম্মার আদায় করেন এবং উপস্থিত মুসল্লীদের কাছে সকল ভাষাবীরসহ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া প্রার্থনা করেন। নামাজ আদায় শেষে রেদওয়ান খান বোরহান মসজিদের সামনে উপস্থিত অসহায়দের মাঝে আর্থিক সহায়তা করে বিদায় নেন।

উক্ত কার্যক্রমে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।