ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

মাথায় বল লেগে আম্পায়ারের মৃত্যু!

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০১৯  

খেলার মাঠে মৃত্যু নতুন কিছু নয়। তবে সাম্প্রতিক সময়ে এমন ঘটনা প্রায়ই ঘটছে। ক্রিকেট মাঠে বলের আঘাতে ব্যাটসম্যানদের আহত হওয়া তো নিত্যদিনের ঘটনা। শুধু ক্রিকেটাররাই নয়, এবার মাথায় বল লেগে নির্মম মৃত্যু হয়েছে জন উইলিয়ামস নামের ৮০ বছর বয়সী এক আম্পায়ারের।

ওয়েলসের পেমব্রকশায়ারের হান্ডেলটনে একটি ক্রিকেট ম্যাচ চলার সময় মাথায় আঘাত পান উইলিয়ামস। শুরুতে তাকে হাভারফর্ডওয়েস্টের উইদিবুশ হাসপাতালে নেয়া হয়, পরে অবস্থার অবনতি হলে পাঠানো হয় কার্ডিফের ইউনিভার্সিটি হসপিটাল অব ওয়েলসে।

মাথার ওই আঘাতেই দুই সপ্তাহ কোমায় ছিলেন প্রবীণ এই আম্পায়ার। পরে তাকে ফিরিয়ে আনা হয় উইদিবুশে। সেখানেই মৃত্যুর কোলে ঢলে পড়েন। তদন্তের পর জানা গেছে, মাথার গুরুতর আঘাতেই মৃত্যু হয়েছে উইলিয়ামসের।

এর আগে ২০০৯ সালে ফিল্ডারের থ্রো থেকে বল মাথায় লেগে ওয়েলসেরই নিথ পোর্ট টেলবোটের আম্পায়ার এলকউইন জেনকিনসের মৃত্যু হয়। এমন ঘটনা ঘটেছে ভারতেও।