ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

মানুষকে ঘরে ফিরাতে কাজ করছে পুলিশ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

করোনা ভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে কঠোর লকডাউন বাস্তবায়নে এবং মানুষকে ঘরে ফিরাতে ব্যাপক কাজ করে যাচ্ছে চান্দিনা থানা পুলিশ। সরকারি নির্দেশনা অনুযায়ী সামাজিক দূরত্ব, মাস্ক ব্যবহার এবং ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখা নিশ্চিত করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন তারা। চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ উপজেলার ১টি পৌরসভা ও ১৩টি ইউনিয়নের বিভিন্ন হাট-বাজার ও গ্রামাঞ্চলে গিয়ে মাইকিং করে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করছেন। রবিবার (১৮ এপ্রিল) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি চান্দিনা উপজেলা সদর, মাধাইয়া, বাড়েরা, মাইজখারসহ বিভিন্ন এলাকায় ঘুরে মানুষকে ঘরে থাকার অনুরোধ করেন।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ শামসউদ্দীন মোহাম্মদ ইলিয়াছ বলেন- সরকার টিভি চ্যানেলসহ বিভিন্ন প্রচার মাধ্যমে জন সচেতনতা সৃষ্টির জন্য ব্যাপক প্রচারণা চালাচ্ছেন। তবুও মানুষের মধ্যে সচেতনতা কম। সামাজিক দূরত্বের বিষয়টি গ্রামাঞ্চলের মানুষ মানছে না, অনেকেই মাস্ক ব্যবহার করছেনা। আমরা প্রতিদিন যথা সম্ভব চেষ্টা চালিয়ে যাচ্ছি।