ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • রোববার ২৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৫ ১৪৩১

  • || ১৮ শাওয়াল ১৪৪৫

মিনি বাসের ধাক্কায় স্কুল শিক্ষক নিহত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৮ মে ২০২৩  

কুমিল্লার হোমনায় নিউ একতা মিনিবাসের ধাক্কায় প্রাণ গেল মো. মাওলা হোসেন (৩৪) নামের এক স্কুল শিক্ষকের।

রবিবার (৭ মে) দুপুর ১টার দিকে উপজেলার হোমনা-গৌরীপুর আঞ্চলিক সড়কের সিনাইয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

হোমনা থানা অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। 

স্কুল শিক্ষক মো. মাওলা হোসেন আসাদপুর ইউনিয়নের ঘনিয়ারচর গ্রামের মো. আবদুস সালামের ছেলে ও ঘনিয়ারচর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

জানা যায়, মাওলা হোসেন দুপুর ১টার দিকে সিএনজি যোগে দাউদকান্দির গৌরীপুর থেকে বাড়ি ফেরার পথে বিপরীত দিক থেকে আসা কুমিল্লাগামী নিউ একতা বাস সার্ভিসের একটি মিনিবাস সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ওই স্কুল শিক্ষকসহ চালক আহত হয়।

এসময় স্থানীয়দের সহযোগিতায় তাদেরকে উদ্ধার করে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল প্রেরণ করেন। পরে বিকেল সাড়ে ৩টায় চিকিৎসারত অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

বিষয়টি নিয়ে হোমনা থানা অফিসার ইনচার্জ মো. সাইফুল ইসলাম বলেন, বাসের ধাক্কায় একজন স্কুল শিক্ষকের মৃত্যুর খবর শুনেছি। আমরা দুর্ঘটনা কবলিত সিএনজিটি উদ্ধার করেছি এবং বাসটি শনাক্তের চেষ্টা চলছে। তবে নিহতের পরিবার থেকে এখনও কোনো অভিযোগ পাইনি।