ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

মোবাইল গেমসে আসক্তি, মা বকা দেওয়ায় কিশোরের গলায় ফাঁস

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ আগস্ট ২০২২  

নোয়াখালীর চাটখিলে গভীর রাত পর্যন্ত ল্যাপটপ চালানোর জন্য মা বকা দেয়ায় অভিমান করে এক কিশোর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

রোববার বিকেল ৪টার দিকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।  এর আগে, একই দিন সকাল ১০টার দিকে উপজেলার শাহাপুর ইউনিয়নের প্রসাদপুর গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত কিশোর আশরাফুল ইসলাম উপজেলার ১ নম্বর সাহাপুর ইউপির প্রসাদপুর গ্রামের মো.দেলোয়ার হোসেনের ছেলে এবং স্থানীয় একটি উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষার্থী ছিল।    

জানা যায়, গভীর রাত পর্যন্ত  ল্যাপটপ চালানোর কারণে গত শনিবার রাতে ওই কিশোরকে তার মা  বকাঝকা করে। এ নিয়ে অভিমান করে রোববার ভোরে নিজের শয়নকক্ষে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে সে। পরিবারের দাবি, মোবাইল গেমসে আসক্তি থেকে বেরিয়ে আসার জন্য চাপ দেওয়ায় সে আত্মহত্যা করে।  

চাটখিল থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।