ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

যোগ্য বলেই এই দায়িত্ব পেয়েছেন সোহান: সাকিব

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২  

আসন্ন জিম্বাবুয়ে টি-২০ সিরিজের দায়িত্ব পাওয়ার পর সিনিয়র ক্রিকেটারদের শুভেচ্ছা বার্তায় ভাসছেন নুরুল হাসান সোহান। সাকিব আল হাসানও এর বাইরে যান নি। শুভেচ্ছা জানানোর পাশাপাশি জানিয়েছেন, সোহান যোগ্য বলেই এই দায়িত্ব পেয়েছেন। 

চট্টগ্রামে ডিবিএল সিরামিকের ব্র্যান্ড অ্যাম্বাসেন্ডর হয়ে নতুন একটি শাখা উদ্বোধন করতে যান সাকিব। সেখানেই সংবাদ সম্মেলনে এই মন্তব্য করেন তিনি।

সাকিব বলেন, ‘আমি মনে করি সোহান যোগ্য বলেই ওকে অধিনায়কত্ব দেয়া হয়েছে। বিসিবি মনে করেছে ভবিষ্যতে ও বাংলাদেশকে অনেক কিছু দিতে পারবে। এ কারণেই ওকে আসলে অধিনায়কত্ব দিয়েছে। আমি ওকে শুভকামনা জানাচ্ছি। 

সাকিব জানান, জিম্বাবুয়ে সিরিজ ভালো একটা চ্যালেঞ্জ হবে। আশা করি ও সেই চ্যালেঞ্জ উতরে যেতে পারবে।’

এক বছরের নিষেধাজ্ঞা কাটিয়ে সাকিব ফিরে এসে টেস্ট অধিনায়কত্ব পেয়েছেন। সাদা পোশাকে পরিবর্তনের মধ্য দিয়ে যাওয়ার সম্ভাবনা আছে।

উন্নতিতে সময় লাগবে বলে সাকিব বলেন, ‘টেস্টে আমাদের ভালো করার জন্য সময় লাগবে। ট্র্যানজিশন পিরিয়ডের মধ্য দিয়ে দল যাওয়ার একটা সম্ভাবনা আছে। এজন্য এ ফরম্যাটে উন্নতি করতে একটু সময় তো লাগবে।’