ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

রাতে পরিচয়, সকালে তুলে নিয়ে অস্ত্রের মুখে শিক্ষিকাকে দলবদ্ধ ধর্ষণ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৩ আগস্ট ২০২২  

কক্সবাজারে গায়ে হলুদের অনুষ্ঠান থেকে ফেরার পথে তুলে নিয়ে অস্ত্রের মুখে এক স্কুলশিক্ষিকাকে দলবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে।

ঘটনাটি শুক্রবার সকালে ঘটলেও সোমবার রাত ১২টার দিকে সদর মডেল থানায় মামলা করেন ভুক্তভোগী।

সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সেলিম উদ্দিন জানান, সোমবার রাতে এ মামলা করা হয়। এতে সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ছনখোলা ইউনুছঘোনা এলাকার ২৮ বছর বয়সী বেদার মিয়াসহ আরো তিনজনকে আসামি করা হয়েছে।

এজাহারে উল্লেখ করা হয়েছে, ১৮ আগস্ট রাতে পিএমখালী ইউনিয়নের মালিপাড়া থেকে এক ভাগনির গায়ে হলুদের অনুষ্ঠানে যান ওই শিক্ষিকা। সেখানে বেদার মিয়ার সঙ্গে তার পরিচয় হয়। পরদিন সকাল সাড়ে ৭টার দিকে ভাগনির বাড়ি থেকে অটোরিকশায় করে নিজ বাড়িতে ফিরছিলেন তিনি। ঝিলংজা ইউনিয়নের বাংলাবাজার সেতু এলাকায় পৌঁছালে তাকে আরেকটি অটোরিকশায় তুলে নেন বেদার ও তার সহযোগীরা। এরপর একই ইউনিয়নের চান্দের পাড়ার একটি নির্মাণাধীন ভবনে নিয়ে অস্ত্রের মুখে তাকে পালাক্রমে ধর্ষণ করেন তারা।

নাম প্রকাশে অনিচ্ছুক ভুক্তভোগী শিক্ষিকার এক স্বজন বলেন, ঘটনাটি জানার পর থানায় যোগাযোগ করেন পরিবারের লোকজন। প্রথমে রামু থানা সেখান থেকে কক্সবাজার সদর মডেল থানা। মামলা নিতে চাচ্ছিল না। পরে সোমবার রাতে কক্সবাজার সদর মডেল থানা মামলা নিয়েছে।