ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

রানাকে কুপিয়েই মেরে ফেলল ওরা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২  

গোপালগঞ্জ সদরে রানা মোল্লা (২৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। রোববার (২৪ জুলাই) রাত পৌনে ৮টায় গোপালগঞ্জ সদর উপজেলার তেলিগাতী এলাকায় এ ঘটনা ঘটে।

রানা মোল্লা একই উপজেলার কাঠি গ্রামের বাদল মোল্লার ছেলে। তিনি ঢাকায় মোবাইল সার্ভিসিংয়ের কাজ করতেন। গত শনিবার রাতে তিনি গোপালগঞ্জের বাড়িতে আসেন। রানার দেড় বছরের একটি মেয়ে আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকেল সাড়ে ৪টার দিকে চার বন্ধু মিলে দুটি মোটরসাইকেলে করে টুঙ্গিপাড়া উপজেলার রঘুনাথপুরে ঘুরতে যান রানা। রাতে সেখান থেকে ফেরার পথে তেলিগাতীতে পৌঁছালে কাঠি দক্ষিণপাড়া গ্রামের জীবন সরদারের ছেলে বদু সরদারের নেতৃত্বে ১৫ থেকে ১৬ জনের একটি দল তাদের মোটরসাইকেলের গতিরোধ করে। রানা মোল্লা প্রতিপক্ষের উদ্দেশ্য বুঝতে পেরে মোটরসাইকেল থেকে নেমে রাস্তার পাশে খালে ঝাঁপিয়ে পড়েন। পানির মধ্যে রেখে প্রতিপক্ষের লোকজন এলোপাতাড়ি কুপিয়ে ডাঙায় টেনে তুলে পুনরায় কোপাতে থাকে। একপর্যায়ে তার মৃত্যু নিশ্চিত করে তারা স্থান ত্যাগ করে।
গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ নাসীর উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিকেলে রানা মোল্লা ও তার ৩ বন্ধু মিলে রঘুনাথপুর এলাকায় ঘুরতে যান। খবর পেয়ে বদু সরদার ও তার ১৫-১৬ সহযোগী মিলে রানা মোল্লাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি  কুপিয়ে পালিয়ে যায়। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। প্রায় ৩ বছর আগে গোপালগঞ্জ সদর উপজেলার কাঠি বাজারের আধিপত্য বিস্তার নিয়ে রানা মোল্লা ও তার অনুসারীরা বদু সরদারকে একা পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। এর জেরে এ হত্যার ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।