ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

লক্ষ্মীপুরে অস্ত্রসহ ব্যবসায়ী আটক

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৯ এপ্রিল ২০২২  

লক্ষ্মীপুরে একটি একনলা বন্দুক, চার রাউন্ড গুলি, ২টি সিগন্যাল মর্টারসেল ফায়ারসহ নুর নবী নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে ডিবি পুলিশ। 

শুক্রবার ভোরে সদর উপজেলার মান্দারী এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নুরনবী একই এলাকার মোহাম্মদনগর গ্রামের নুরুল ইসলামের ছেলে। 

পুলিশ জানায়, অবৈধ অস্ত্র ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে মান্দারী এলাকায় অভিযান চালায় ডিবি পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে কৌশলে পালানোর সময় ওই এলাকার অস্ত্র ব্যবসায়ী নুর নবীকে আটক করে তারা। এ সময় তার কাছ থেকে একটি একনলা বন্দুক, চার রাউন্ড গুলি, ২টি সিগন্যাল মর্টারসেল ফায়ার, বিয়ার উদ্ধার করা হয়। 

জেলা ডিবির ওসি শাহাদাত হোসেন টিটো জানান, আটক নুর নবী একজন অস্ত্র ব্যবসায়ী। তার বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন।