ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

লক্ষ্মীপুরে ব্যবসায়ী হত্যা মামলায় যুবকের যাবজ্জীবন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২২  

লক্ষ্মীপুরে রামগঞ্জে ব্যবসায়ী আনিসুর রহমান আজাদ হত্যা মামলায় মো. মহসীন নামে এক যুবকের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

বুধবার দুপুরে জেলা জজ আদালতের বিচারক মোহাম্মদ রহিবুল ইসলাম এ রায় প্রদান করেন।

একই বছরের ১০ সেপ্টেম্বর পুলিশ অভিযুক্ত মহসিনের বিরুদ্ধে আদালতে চার্জশিট প্রদান করে। মামলায় আদালতের বিচারক সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামি মহসীনের যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে এক বছরের কারাদণ্ডের রায় প্রদান করেন।

রায়ের সময় আসামি মহসীন আদালতে অনুপস্থিত ছিলেন। এর আগে এ মামলায় তিনি জামিনে বের হয়ে পলাতক ছিলেন।

নিহত আজাদ জেলার রামগঞ্জ উপজেলার ভাটরা ইউপির নন্দীয়ারা গ্রামের জব্বর আলী মুন্সি বাড়ির মৃত মৌলভী রফিকুল ইসলামের পুত্র। দণ্ডপ্রাপ্ত আসামি একই এলাকার আনোয়ার হোসেনের পুত্র।

জানা যায়, আসামি মহসিনের সঙ্গে নিহত আজাদের ভাগিনা মো. রিয়াদ হোসেন টিটুর আগ থেকেই বিরোধ ছিল। ২০১৯ সালের ৮ জুলাই বিকেলে মহসিন একটি ধারালো দা’ নিয়ে টিটুর ওপর আক্রমণ করে। খবর পেয়ে তার মামা আজাদ তাকে বাঁচাতে আসলে মহসিনের দা’ এর আঘাতে আজাদ গুরুতর আহত হয়। তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর খুনি মহসিন পালিয়ে যাবার সময় ইব্রাহিম নামে স্থানীয় এক ব্যক্তি তাকে ধরতে গেলে তাকেও কুপিয়ে আহত করে মহসীন।