ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

লালমাই দুই ইউপি নির্বাচনে ১১১ জনের প্রার্থীতা বৈধ

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ ডিসেম্বর ২০২২  

কুমিল্লার লালমাই উপজেলার দুই ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনটি পদে মোট ১১১ জন অংশগ্রহণকারী সকলের প্রার্থিতা বৈধ ঘোষণা করেছেন নির্বাচন কমিশন। ৩ ডিসেম্বর শনিবার মনোয়নপত্র যাচাই-বাচাই শেষে সকল প্রার্থীকে বৈধ ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন অফিসার সৈয়দা সাদিকা সুলতানা।
পেরুল উত্তর ইউনিয়ন ও বাকই উত্তর ইউনিয়নে নৌকা মনোনীত দুই প্রার্থীসহ চেয়ারম্যান পদে ১৪ জন, সাধারণ সদস্য পদে ৮১ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।
এর মধ্যে পেরুল উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৯জন, সাধারণ সদস্য পদে ৪৩ জন এবং সংরক্ষিত সাধারণ সদস্য পদে ৪১জন। বাকই উত্তর ইউনিয়নে চেয়ারম্যান পদে ৫ জন, সাধারন সদস্য পদে ৪০জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৯ জন প্রার্থী রয়েছেন।
দুই ইউনিয়নে আওয়ামীলীগের ২ জন এবং বাকি ১২ জন স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দিতা করছেন।
আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীরা তাদের প্রার্থীতা প্রত্যাহার করতে পারবেন। সবকিছু ঠিক থাকলে আগামী ১১ ডিসেম্বর প্রতীক বরাদ্দ হবে। আগামী ২৯ডিসেম্বর ২ ইউনিয়নের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে।