ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

লালমাইয়ে প্রবাসীর বাড়ির কেয়ারটেকারকে কুপিয়ে হত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৪ মে ২০২৪  

কুমিল্লার লালমাই উপজেলার নাটোপাড়ায় সিএনজি চালিত অটো রিকশার সাইড দেয়াকে কেন্দ্র করে ফরিদ আহমেদ (৪০) নামে এক কেয়ারটেকারকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে। এই ঘটনায় আহত হয়েছে দুজন ইতালি প্রবাসীসহ আরও ৫জন। শুক্রবার ৩ মে বিকেল ৫ টায় এই ঘটনা ঘটে। হামলাকারী মামুনকে এলাকাবাসী ধাওয়া করে আটক করে পুলিশে সোপর্দ করেছে।
নিহত ফরিদ আহমেদ উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের নাটোপাড়া গ্রামের মৃত কলিমুদ্দীনের ছেলে। তিনি ওই গ্রামের ইতালি প্রবাসী তাহেরের বাড়ির কেয়ারটেকার ছিলেন।
আহতরা হলেন ওই গ্রামের ইতালি প্রবাসী তাহের, তার স্ত্রী তানজিনা, শ্যালক আবদুল্লাহ, শ্বশুর আবু তাহের, শ্বাশুড়ী হাছিনা বেগম।
ঘটনার প্রত্যক্ষদর্শী শিরিনা আক্তার বলেন, সিএনজি অটো রিকশার সাইড দেয়াকে কেন্দ্র করে আমার ইতালি প্রবাসী দেবর তাহের ও তার স্ত্রীসহ ৫জনকে পিটিয়ে আহত করে মাসুদ-মামুনরা। খবর পেয়ে ফরিদ ভাই ঘটনাস্থলে যেতে লাগলে হামলাকারীরা তাকে কুপিয়ে গুরুতর আহত করে। এতে ফরিদের নাড়িভুড়ি বের হয়ে যায়। আমি হামলাকারীদের কাছে ফরিদের প্রাণ ভিক্ষা চেয়েছি। তারা তাকে মেরেই ফেলল। হাসপাতালে নেয়ার পথে ফরিদ ভাই মারা গেছে।
লালমাই থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজ বলেন, ঘটনার পরপরই আমি ও সদর দক্ষিণ সার্কেল স্যার ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাটি দুই পরিবারের মধ্যে ঘটেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে।
ভূশ্চি বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জহিরুল ইসলাম বলেন নিহতের ঘটনায় মামুন নামে একজন পুলিশ হেফাজতে আছে। হামলার ঘটনায় দেশীয় কয়েকটি অস্ত্র গ্রাম পুলিশ বিল্লাল হোসেনের মাধ্যমে উদ্ধার করা হয়েছে।