ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

শ্বশুরবাড়িতে শিকলবন্দি নতুন জামাই

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১২ ডিসেম্বর ২০১৯  

নববধূকে আনতে গিয়ে শ্বশুরবাড়িতে শিকলবন্দি হয়েছেন নতুন জামাই শিপন মিয়া।  শিপনকে উদ্ধার করতে গেলে বাবা মিলন মিয়াকে ও বন্দি করা হয়। 

বুধবার দুইজনকেই উদ্ধার করেছে পুলিশ। চাঁদপুরের কচুয়া উপজেলার গোহাট উত্তর ইউপির খিলা গ্রামে চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে।

পুলিশ জানায়, ময়মনসিংহের ফুলপুর উপজেলার রামসোনা গ্রামের কাভার্ডভ্যান চালক শিপনের সঙ্গে মোবাইলে প্রেম করে বিয়ে হয় হালিমা বেগমের। নারায়ণগঞ্জের ফতুল্লার দেলপাড়াতে ভাড়া বাসায় থাকেন তারা।

শনিবার রাতে শিপন তার স্ত্রী হালিমা বেগমকে শ্বশুরবাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার গোহাট উত্তর ইউপির খিলাগ্রামের পাথরীয়া বাড়ি থেকে আনতে যান। তখন হালিমাকে শারীরিক নির্যাতনের অভিযোগ এনে শিপনকে শিকল দিয়ে বেঁধে রাখেন শ্বশুরবাড়ির লোকজন।

সোমবার স্থানীয় সালিশের সিদ্ধান্তে হালিমাকে ডিভোর্স দেয়ার কথা বলে কাবিননামার দুই লাখ টাকার মধ্যে ১ লাখ ১০ হাজার টাকা দাবি করে শিপনের বাবা মিলন মিয়াকেও আটক করে রাখে। মঙ্গলবার শিপনের মা শিল্পী বেগমকে টাকা নিয়ে আসার জন্য তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহে পাঠানো হয়। খবর পেয়ে বুধবার কচুয়া থানা পুলিশ তাদের উদ্ধার করে।

কচুয়া থানার ওসি ওয়ালী উল্লাহ জানান, যেহেতু এটি তাদের পারিবারিক বিষয়, তাই পারিবারিকভাবেই এটির সমাধান হবে। শিপন মিয়া ও হালিমার মধ্যে মুঠোফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠার পর ১৯ অক্টোবর পারিবারিক সম্মতিতে নারায়ণগঞ্জে তাদের বিয়ে হয়।

হালিমা জানান, তার স্বামী শিপন গাঁজাখোর, মাদকাসক্ত। বিষয়টি আগে তার জানা ছিল না। তার শ্বশুরও একই ধরণের লোক। আর সে জন্যই তিনি ডিভোর্স চান।