ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

‘সন্তানকে দেখে রাখুন, আমি আপনাদের পাহারা দেব’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৯  

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন, মাদক বর্তমানে পাড়া-মহল্লায় ছড়িয়ে পড়েছে। এর ছোবল থেকে নতুন প্রজন্মকে রক্ষা করতে হবে। তাই আপনারা সন্তানদের দেখে রাখুন। আমি আপনাদের পাহারা ও নিরাপত্তা দেব।

সোমবার দুপুরে কুমিল্লা আদর্শ সদর উপজেলার ধনুয়াখলা আহমদিয়া ফাজিল মাদরাসায় আব্দুল আজিজ বিএ.বিটি ছাত্রাবাস উদ্বোধনীতে তিনি এসব কথা বলেন।

এমপি বাহার বলেন, কুমিল্লা চাঁদাবাজ ও ইভটিজিং মুক্ত হয়েছে। এখন মাদকমুক্ত কুমিল্লা গড়তে সবার সহযোগিতা প্রয়োজন। এছাড়া এলাকার উন্নয়নের জন্য দাবি নিয়ে আসতে হবে না। নিজ দায়িত্বে আপনাদের সব উন্নয়ন করবো।

মাদরাসা ম্যানেজিং কমিটির সভাপতি ও কালিরবাজার ইউপি চেয়ারম্যান মো. সেকান্দর আলীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন টোকিও সেট গ্রুপ লিমিটেডের এমডি ড. মাহাবুব আলম মানিক সিআইপি, স্টার গোল্ড গ্রুপ লিমিটেডের এমডি আবুল কালাম আজাদ সিআইপি, আদর্শ সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট হোসনেয়ারা বকুল, মাদরাসা অধ্যক্ষ মাওলানা দেলোয়ার হোসেন ভূঁইয়া প্রমুখ।