ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সমবায় ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

কুমিল্লা জেলা সমবায় ইউনিয়নের বার্ষিক সাধারণ সভা গত ৯ নভেম্বর অনুষ্ঠিত হয়েছে। কুমিল্লা সিটি কপোর্রেশনের অশোকতলায় কুমিল্লা জেলা সমবায় ইউনয়িনের প্রশিক্ষণ হলে কাজী নাজমুস সাথদাত এডভোকেট এর সভাপতিত্বে কুমিল্লা জেলা সমবায় ইউনয়িনের বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়।

সভায় শতাধিক সমিতির প্রতিনিধি উপস্থিত হন। সভায় ২০১৯-২০২০ অর্থ বছরে ২০০ জন সমবায়ীকে প্রশিক্ষণ দেওয়ার কর্মসূচী গ্রহনসহ বিভিন্ন উন্নয়ন মূলক কর্মকান্ডের জন্য ১০,৬৭,৫০০/- ( দশ লক্ষ সাতষট্টি হাজার পাঁচশত) টাকার বাজেট পাশ করা হয়।

সভায় অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা সমবায় আফিসার মুহাম্মদ আজিজুল হক, কুমিল্লা কেন্দ্রীয় সমবায় ব্যাংক লিঃ এর সহ-সভাপতি জনাব মোঃ শাহজাহান সিরাজ।

উক্ত সভায় ইউনিয়নের যাবতীয় কার্যক্রম উপস্থাপন করেন সমবায় ইউনয়িনের সাধারণ সম্পাদক এড: মুহাম্মদ আখতার হোসাইন। এছাড়া সমবায়ীদের মধ্য থেকে বক্তব্য রাখেন মোঃ মফিজুল ইসলাম এডভোকেট, মোঃ সফিকুল ইসলাম, মোঃ রুহুল আমিন সরকার, মোঃ জসীম উদ্দিন সরকার, মোঃ আমিনুল ইসলাম, জেলা সমবায় ইউনিয়নের সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর, সহ-সভাপতি আব্দুস ছাত্তার প্রমূখ।