ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৪ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

সাত বছর পর একসঙ্গে ৪ ভাই-বোনের জন্ম

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৬ মার্চ ২০২২  

কুমিল্লায় একসঙ্গে চার শিশুর জন্ম হয়েছে। তাদের মধ্যে একটি মেয়ে ও তিনটি ছেলে। মা ও সন্তানেরা সুস্থ আছে। বুধবার রাত ১০টায় নগরীর একটি ক্লিনিকে সিজারের মাধ্যমে জন্ম হয় চার ভাই-বোনের।

সদ্যজাত চার শিশু ব্রাহ্মণপাড়া উপজেলার গঙ্গানগর গ্রামের চা বিক্রেতা সাইফুল ইসলাম ও গৃহিণী শিরিন আক্তার দম্পতির সন্তান। বিয়ের ৭ বছর পর তাদের ঘরে একসঙ্গে এসেছে চার ভাই-বোন।

সাইফুল ইসলাম জানান, ২০১৪ সালে শিরিন আক্তারকে পারিবারিকভাবে বিয়ে করেন তিনি। এক বছর পর তাদের একটি মেয়ে হয়। পরে তারা আরো সন্তানের জন্য পরিকল্পনা করেন। ছয় বছর চেষ্টার পর গত বছরের শেষদিকে শিরিন অন্তঃসত্ত্বা হন। বুধবার রাতে সিজারের মাধ্যমে একসঙ্গে চার সন্তানের জন্ম দেন তিনি।

ক্লিনিকের চিকিৎসক নাজমা মজুমদার লিরা বলেন, বুধবার রাতে শিরিন আক্তারের সিজার করেছি। গর্ভবতী হওয়ার পর থেকে তাকে আমিই দেখতাম। নিয়মিত পরীক্ষা নিরিক্ষা করিয়েছি। বুধবার রাতে ৩০ মিনিটের সিজারে একসঙ্গে চার সন্তানের জন্ম দেন শিরিন। এখন পর্যন্ত মা ও চার নবজাতক সুস্থ আছে।