ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

সেনবাগে অপহৃত স্কুলছাত্রী কিশোরগঞ্জ থেকে উদ্ধার

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১৪ এপ্রিল ২০২১  

বাড়ির সামনে থেকে অপরহণের ৪ মাস পর নোয়াখালীর সেনবাগের আমেনা আক্তার প্রকাশ বৃষ্টি (১৪) নামের স্কুলছাত্রীকে উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৩ এপ্রিল) রাতে সেনবাগ থানার এস আ্ই ও মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স ডিজিটাল প্রযুক্তির মাধ্যমে কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার জগন্নাথপুর এলাকার কামাল মিয়ার বাড়ি থেকে অপরহনকারীকে গ্রেফতার ও অপহৃতাকে উদ্ধার করে।
 
এ সময় অপহরণকারী নুরুল ইসলাম প্রকাশ নিলয় (২২)কে গ্রেফতার করে পুলিশ।

৫জানুয়ারী সেনবাগ উপজেলার কেশারপাড় ইউনিয়নের দক্ষিন কেশারপাড় গ্রামের সিরাজ ব্যাপারী বাড়ির জয়নাল আবদিনের মেয়ে ও কানকির বহুমুখী হাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেনীর ছাত্রী আমেনা আক্তার প্রকাশ বৃষ্টিকে নিজ বাড়ির সামনে থেকে একই বাড়ির আবদুল মন্নানের ছেলে নুরুল ইসলাম প্রকাশ নিলয় জোরপূর্বক অপহরণ করে অজ্ঞত স্থানে আটকিয়ে রাখে।

পরবর্তীতে ভিকটিমের ভাই আরমান হোসেন বাদী হয়ে নিলয়কে প্রধান ও তার পিতা আবদুল মান্নানকে ২নং আসামি করে ৪/৫জনের নাম উল্লেখ করে সেনবাগ থানায় গত ১১ জানুয়ারী একটি অপরহরণ মামলা দায়ের করেন। মামলা নং ৭।

এ মামলায় পুলিশ নিলয়ের পিতা আবদুল মন্নানকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। মঙ্গলবার রাতে ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে পুলিশ অপরহরণের ৪মাস পর ভিকটিম বৃষ্টিকে উদ্ধার ও অপহরণকারীকে নিলয়কে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুদল বাতেন মৃধা জানান, অপহরণকারীকে বুধবার নোয়াখালী বিচারিক আদালতের মাধ্যমে জেল হাজতে ও অপহৃতাকে ডাক্তারী পরীক্ষা করানোর জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরন করা হবে।