ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • শনিবার ১৮ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ০৯ জ্বিলকদ ১৪৪৫

স্ত্রীর আবেদনের ৪ মাস পর কবর থেকে স্বামীর মরদেহ উত্তোলন

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ১ এপ্রিল ২০২২  

চাঁদপুরের ফরিদগঞ্জে স্ত্রীর আবেদনের পরিপ্রেক্ষিতে আদালতের নির্দেশে দাফনের চারমাস পর কবর থেকে স্বামীর মরদেহ উত্তোলন করা হয়েছে।

বৃহস্পতিবার (৩১ মার্চ) সকালে প্রশাসনের উপস্থিতিতে মরদেহ উত্তোলন করা হয়।

এসময় কুমিল্লা সিআইডির পরিদর্শক আশরাফুল ইসলাম এবং চাঁদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী মোহাম্মদ মেশকাতুল ইসলাম উপস্থিত ছিলেন।

মৃত ওই ব্যক্তির নাম আরিফ হোসেন (৩০)। তিনি ফরিদগঞ্জ উপজেলার ১২ নম্বর চরদুখিয়া পশ্চিম ইউনিয়নের চরচুন্নি পাটোয়ারী বাড়ির বাসিন্দা ছিলেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের ডিসেম্বরে কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় নিহত হন আরিফ হোসেন। তবে তার মৃত্যু রহস্যজনক দাবি করে স্ত্রী ইরানি বেগম বাদী হয়ে কুমিল্লা কোতোয়ালি থানায় একটি মামলা করেন। পরে আদালত ইরানির আবেদন গ্রহণ করে পুনরায় ময়নাতদন্তের জন্য মরদেহ উত্তোলনের নির্দেশ দেন।

আদালতের নির্দেশ অনুযায়ী ফরিদগঞ্জ উপজেলার আরিফের বাড়ির পারিবারিক কবরস্থান থেকে মরদেহ উত্তোলন করা হয়। পরে মরদেহটি পুনঃময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়।

আরিফের স্ত্রীর ইরানী আক্তারের দাবি, তার স্বামী আরিফকে মেরে ফেলা হয়েছে। তার মৃত্যু সড়ক দুর্ঘটনায় হয়নি।

এ ব্যাপারে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) পরিদর্শক আশরাফুল ইসলাম বলেন, ‘ময়নাতদন্তের প্রতিবেদন এলে বোঝা যাবে তার মৃত্যু হত্যা নাকি সড়ক দুর্ঘটনায় হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।’