ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

স্ত্রীর সাথে বিচ্ছেদ সইতে না পেরে যুবকের আত্মহত্যা

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২২ জুলাই ২০১৯  

গতকাল ২১ জুলাই সকালে, কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলায় মোঃ সাইফুল ইসলাম (২৭) নামের এক যুবক, স্ত্রীর সাথে সম্পর্ক বিচ্ছেদের ঘটনা সইতে না পেড়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহত সাইফুল ইসলাম ব্রাহ্মণপাড়া উপজেলা সদরের, আটকিলা পাড়া এলাকার শহিদুল ইসলামের ছেলে। এই বিষয়ে নিহতের বাবা বাদি হয়ে থানায় একটি অপমৃত্যুর মামলা করেছেন।

এই ব্যাপারে নিহতের ভাই রাজিব ও শ্যামল জানায়, নিহত সাইফুল ইসলাম এর সাথে তার স্ত্রীর দীর্ঘদিন যাবত সম্পর্কের দূরত্ব ছিলো। এই নিয়ে থানায় একটি মামলাও হয়েছিল। পরে একপর্যায়ে স্ত্রীর সাথে সাইফুল ইসলামের সম্পর্কের বিচ্ছেদের ঘটনা ঘটে। এই বিষয়টাকে মেনে নিতে না পেরে সাইফুল ইসলাম রবিবার সকালে নাস্তা শেষ করে, তার বসত ঘরে দরজা বন্ধ করে, বেল্ট দিয়ে ঘরের বাঁশের তীরের সাথে ফাঁস দেয়। 

বিষয়টি আমরা বুজতে পেরে ঘরের দরজা ভেঙ্গে তাকে ফাঁস থেকে নামিয়ে ব্রাহ্মণপাড়া সদরের একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানকার কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

পরে খবর পেয়ে থানা পুলিশের এস আই তীথংকর দাস ঘটনাস্থলে উপস্থিত হয়ে, নিহতের সুরতহাল রিপোর্ট তৈরী শেষে মরদেহ ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ (কুমেক) হাসপালের মর্গে প্রেরণ করেছেন।

একই দিনে নিহতের বাবা শহিদুল ইসলাম বাদি হয়ে ব্রাহ্মণপাড়া থানায় একটি অপমৃত্যুর মামলা করেছে। এই ব্যাপারে থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির এর সত্যতা নিশ্চিত করেছেন।