ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

স্বল্প পোশাকে উন্মুক্ত ক্লিভেজ, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললো অভিনেত্র

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২১  

প্রত্যেকে আলাদা আলাদা ভাবে নিজেদের প্রফেশনকে বেঁচে নেয়। যে যেটার সাথে নিজেকে খাপ খাইয়ে নিতে পারে। ঠিক সেরকমই নিয়া শর্মা ২০১০ সালে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন জনপ্রিয় সিরিয়াল ‘কালী-এক অগ্নিপরীক্ষা’য় ‘অনু’ চরিত্রের মাধ্যমে। ষ্টার প্লাস চ্যানেলে ‘এক হাজারো মে হে মেরা বেহেনা’ সিরিয়ালে অভিনয় করতে দেখা যায়। এরপর আরও অনেক হিন্দি ধারাবাহিকে অভিনয় করেছেন অভিনেত্রী নিয়া শর্মা। ২০২০ সালে ‘নাগিন সিজন ৪’ এ স্বর্ণার চরিত্রে অভিনয় করে বেশ নাম করেছিলেন। তাছাড়া কয়েক বছর আগে কালার্স চ্যানেলের ফিয়ার ফ্যাক্টরিতে অংশগ্রহণ করেছিলেন তিনি।

এই জনপ্রিয় অভিনেত্রী ২০২০ সালে ‘খতরে কি খিলাড়ী সিজন মেড ইন ইন্ডিয়া সিজন ১০’-এ অংশগ্রহণ করেন এবং সেখানেও প্রথম স্থান অধিকার করেন। এছাড়া অল্ট বালাজীর ওয়েব সিরিজে ‘জামাই ২.০’ তে স্বামী স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন রবি ডুবে ও নিয়া শর্মা। আর এই ওয়েব সিরিজের শুটিং হয়েছিল গোয়াতে। ওয়েব সিরিজের টিজারও মুক্তি পেয়েছে ইউটিউব-এ। সম্প্রতি নেহা কক্কর আর তিনি কক্করের নতুন গানের মিউসিক ভিডিও ‘গালে লাগ্ জানা’ গানে অভভিনয় করেন নিয়া।শুটিংয়ের মাঝেই নিয়াকে সমুদ্র সৈকতে বোল্ড লুকে দেখা যায়।

তবে কাজের ফাঁকে সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাকটিভ অভিনেত্রী। সবসময় নিজের সেক্সি ফটোশুটের মাধ্যমে ইনস্টাগ্রামের হ্যান্ডেল মাতিয়ে রাখেন। দিন দিন তার ফলোয়ার সংখ্যা বেড়েই চলেছে। টেলিভিশনে শান্ত প্রকৃতির অভিনয় করলেও বাস্তবে কিন্তু ‘সেক্সি ওমেন’ এর তালিকায় পড়েন তিনি। অভিনেত্রীর ইনস্টাগ্রামে একটি হট ফটোশুট ইতিমধ্যেই ঝড় তুলেছিল। আর তার এই এই হট ফটোশুটের জন্যই বেশ জনপ্রিয় অভিনেত্রী নিয়া শর্মা।

মাঝে মধ্যেই নিজের নানারকম মুহূর্তের ভিডিও ও ফটো তিনি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে থাকেন। সম্প্রতি অভিনেত্রী ম্যাগাজিনের একটি ওয়েডিং ফটোসেশান করলেন। যেখানে অভিনেত্রীকে নীল লেহেঙ্গা চোলিতে ভারী কাজ করা এবং একটি ভারী চোকর পরা আর নিউড মেক আপ অবস্থায় কিলার লুকে ছবি তোলেন।আর তাঁর লেহেঙ্গার ক্রপ টপে উন্মুক্ত ক্লিভেজে আরও সেক্সি লাগছিল তাকে। মুহূর্তেই ভাইরাল তার এই হট ফটোসেশান।