ব্রেকিং:
দেশে পূর্বের ঘটনার পুনরাবৃত্তি কোনো দিন হবে না এটা আমার শেষ বিসিএস ছিল, ৩-৪ মিনিটের জন্য স্বপ্ন ভেঙে গেল এক সপ্তাহে রেকর্ড সংখ্যক রোগী হাসপাতালে ভর্তি এসটিপি ছাড়া নতুন ভবনের অনুমোদন দেওয়া হবে না : গণপূর্তমন্ত্রী সাড়ে ৫৮ লাখ টাকার হাঙর ও শাপলাপাতা মাছ জব্দ পুকুর থেকে মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার বাংলাদেশি জিনাতের সোনা জয় দক্ষিণ আফ্রিকার বক্সিংয়ে নিয়মিত দ্বিগুন মাত্রার শব্দে দূষণের শিকার কুমিল্লা নগরী দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থীকে ধ-র্ষ-ণে-র অভিযোগ দেশের যত অপরাধ তার সবই করে বিএনপি: প্রধানমন্ত্রী শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা বিশেষ কায়দায় ৪০ কেজি গাঁজা পাচার দুদিনব্যাপী পুষ্টি ও খাদ্য প্রযুক্তিভিত্তিক কৃষক প্রশিক্ষণ ৪ মে থেকে বাড়ছে ট্রেনের ভাড়া সেকান্দর চেয়ারম্যানসহ ১৪ জনের যাবজ্জীবন মোহনপুরে নৌ-পুলিশের অভিযানে ১৩ জেলে আটক ১০০ পিস ইয়াবাসহ আটক ২ পূজা নিয়ে এমপি বাহারের বক্তব্য ব্যক্তিগত: স্বরাষ্ট্রমন্ত্রী মেঘনায় মিলল নিখোঁজ জেলের মরদেহ ব্রাহ্মণবাড়িয়ায় রেডক্রিসেন্টের অ্যাডহক কমিটি গঠন
  • শনিবার ২৭ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১৩ ১৪৩১

  • || ১৭ শাওয়াল ১৪৪৫

হঠাৎ সাক্ষাতে ভোট চাইলেন আতিকুল, ফখরুল বললেন...

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২০  

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সঙ্গে জাতীয় প্রেস ক্লাবে হঠাৎ দেখা হয় ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী মো. আতিকুল ইসলামের। তবে এ সময় তিনি প্রচারণা চালাতে ভুল করেননি। তিনি বিএনপি মহাসচিবের কাছে ভোট চান। মির্জা ফখরুল এর প্রতিউত্তরও দিয়েছেন। এ সময় তাদের দু’জনকেই হাহাস্যোজ্জ্বল দেখা যায়।

মঙ্গলবার দুপুরে হঠাৎ দেখা হলে ফখরুলকে আতিকুল বলেন, আপনি তো উত্তরার ৪ নং সেক্টরের বাসিন্দা। আপনার ভোট চাই। জবাবে মির্জা ফখরুল বলেন, আমি তো ঢাকায় ভোটার না।

মির্জা ফখরুলের সঙ্গে বিএনপির ভাইসচেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমানসহ আরো কয়েকজন নেতা উপস্থিত ছিলেন। সবার কাছেই ভোট চান আতিকুল।


 

 

আগামী ১ ফেব্রুয়ারি ঢাকার দুই সিটিতে মেয়র ও কাউন্সিলর পদে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। 

ঢাকা উত্তরে মেয়র পদে বিএনপির প্রার্থী তাবিথ আউয়াল। অন্যদিকে ঢাকা দক্ষিণে মেয়র পদে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপস। বিএনপির প্রার্থী হিসেবে লড়বেন অবিভক্ত ঢাকা সিটির শেষ মেয়র সাদেক হোসেন খোকার ছেলে প্রকৌশলী ইশরাক হোসেন।