ব্রেকিং:
জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ ঋণ শোধের সক্ষমতা অর্জন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৪ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

হাতেনাতে বান্ধবীসহ বিজেপি নেতাকে ধরে জুতাপেটা করলেন স্ত্রী

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ২১ আগস্ট ২০২২  

বাড়িতে স্ত্রীকে রেখে গাড়িতে বান্ধবী নিয়ে ঘুরছিলেন ভারতীয় জনতা পার্টির (বিজেপি) এক নেতা। এ খবর মুহূর্তের মধ্যে পেয়ে স্বামীর অবস্থান শনাক্ত করেন স্ত্রী। এরপর মাঝরাস্তায় স্বামীকে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক জুতাপেটা করেন স্ত্রী।

ভারতের উত্তরপ্রদেশের বুন্দেলখণ্ডের জুহি থানা এলাকায় চাঞ্চল্যকর এ ঘটনা ঘটেছে। 

বিজেপি নেতাকে স্ত্রী ও তার শাশুড়ির পাশাপাশি আরো কয়েকজন জুতোপেটা করেন। স্বামীকে জুতোপেটা করার দৃশ্য ভিডিও ধারণ করে সোশ্যাল মিডিয়িায় ছড়িয়েও দেন স্ত্রী।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, স্ত্রী ও শাশুড়ির হাতে বেধড়ক জুতোপেটার শিকার এ বিজেপি নেতার নাম মোহিত সোনকর। তিনি বুন্দেলখণ্ডের বিজেপি সভাপতি। এখন তার মার খাওয়ার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

শুধু বিজেপি নেতাকেই নয়, স্বামীর বান্ধবীকেও জুতপেটা করেন স্ত্রী। একইসঙ্গে সেই হামলায় যোগ দেন বিজেপি নেতার শাশুড়িও।

এ খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় জুহি থানার পুলিশ। দুই পক্ষকেই থানায় নিয়ে যায় তারা। এরপর বিজেপি নেতার বিরুদ্ধে তার স্ত্রী মণি সোনকর একটি লিখিত অভিযোগকরেন। পুলিশ ই ঘটনায় তদন্ত শুরু করেছে।

অন্যদিকে, স্ত্রীর হাতে বিজেপি নেতার এ মার খাওয়া নিয়ে কটাক্ষ শুরু করেছেন বিরোধীদলীয় রাজনীতিকরা।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<