ব্রেকিং:
কাঁচা মরিচের কেজি ছাড়াল ২০০ টাকা জিয়াউর রহমান যেভাবে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন ঠেকাতে চেয়েছি চলতি হজ মৌসুমে প্রথম বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের পুনর্জন্ম ধর্ম অবমাননা কুবি শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কারের সুপারিশ ‘পিডাইয়া লম্বা করে দেওয়ার নির্দেশ’ ফুলবাড়িতে সীমান্তে ঢুকে বিএসএফের গুলিবর্ষণ অভিযানে গিয়ে নারীর মাথায় পিস্তল ধরে, ‘শিশুকে আঘাত’ করে পুলিশ সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান সরকারি সফরে যুক্তরাষ্ট্র গেলেন সেনাপ্রধান রাতেই কুতুবদিয়ায় নোঙর করবে এমভি আব্দুল্লাহ সাবেক মন্ত্রীর ৪ ছেলের দেশত্যাগে নিষেধাজ্ঞা সিন্ডিকেটের থাবা প্রাণিখাদ্যের বাজারেও কুমিল্লা মহানগর ছাত্রলীগের সভাপতি সোহেল, সম্পাদক মুন নিজ্জর হত্যাকাণ্ড: কানাডায় আরো একজন ভারতীয় গ্রেফতার ‘দেশে তেলের সঙ্গে কমবে-বাড়বে বিদ্যুতের দামও’ আজ বিশ্ব মা দিবস চাঁদপুরে মন্ত্রী ও তার ভাইয়ের বিরুদ্ধে কথা বলে আলোচনায় নাজিম কেএনএফের সভাপতি সানজু খুম বম গ্রেফতার দুই বাংলাদেশির মরদেহ ফেরত দিল বিএসএফ
  • রোববার ১৯ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৫ ১৪৩১

  • || ১০ জ্বিলকদ ১৪৪৫

‘হারিয়ে যাচ্ছি মাফ করে দিও, সবকিছুর সমাধান আত্মহত্যা’

কুমিল্লার ধ্বনি

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২২  

‘হারিয়ে যাচ্ছি মাফ করে দিও, সবকিছুর সমাধান আত্মহত্যা’ এভাবেই নিজের ফেসবুক টাইমলাইনে লিখেছেন ১৯ বছর বয়সী রোমান। ফেসবুকে স্ট্যাটাস দিয়েই গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেন এ তরুণ। যদিও আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি।

সোমবার রাতে ঢাকার দোহারে ঘটনাটি ঘটলেও জানাজানি হয় মঙ্গলবার। রোমানের দেওয়া স্ট্যাটাসটি ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়। বিষয়টি নজরে আসে পুলিশেরও। পরে মঙ্গলবার রোহানের লাশ উদ্ধার করে মর্গে পাঠায় তারা।

রোমান উপজেলার দক্ষিণ ইউসুফপুর এলাকার মুনসের আলী ব্যাপারীর ছেলে। তিনি ঢাকায় একটি ওয়েল্ডিংয়ের দোকানে চাকরি করতেন।

জানা গেছে, ঘটনার দিন রাত সোয়া ৯টার দিকে এজেড রোমান নামের ফেসবুক আইডি থেকে একটি পোস্ট দেওয়া হয়। সেখানে লেখা ছিল- ‘হারিয়ে যাচ্ছি যদি ভুল করে থাকি মাফ করে দিও। প্রিয়জন বলতে কেউ নেই# সবকিছুর সমাধান আত্মহত্যা। থাকতে কেউই বোঝে না, হারিয়ে গেলে সবাই খোঁজে।’

স্বজনরা জানান, রাত সাড়ে ১০টায় নিজ বাড়ির নির্মাণাধীন ভবনের সিঁড়ির রডের সঙ্গে গলায় রশি পেঁচানো রোমানের ঝুলন্ত লাশ পান পরিবারের লোকজন। এক সপ্তাহ আগে গ্রামের বাড়ি ইউসুফপুরে আসেন রোমান। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ এখনো জানা যায়নি।

রোমানের মা জানান, রাত ১০টার পর ছেলেকে ফোন দেওয়া হয়। ফোন না ধরলে পুনরায় ফোন দিতেই নির্মাণাধীন ভবন থেকে রিংটোনের আওয়াজ আসতেই কাছে গিয়ে দেখি রডের সঙ্গে ঝুলছে রোমান।

এদিকে, মঙ্গলবার ঘটনাটি ফেসবুকে ছড়িয়ে পড়লে মুহূর্তেই ভাইরাল হয়। বিষয়টি জানার পর ঘটনাস্থল পরিদর্শন করে লাশ দোহার থানায় নিয়ে যায় পুলিশ।

দোহার থানার ওসি (তদন্ত) কামরুজামান জানান, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।